নিজেদের ঘরেই আগুন! বেফাঁস মন্তব্য করায় দীলিপকে এক হাত নিলেন বাবুল

প্রত্যেকবারের ন্যয় এবারও দিলীপ ঘোষ একেবারে বেফাস মন্তব্য করে বসেছেন। তিনি আগের থেকেই এই সবে সবার আগে। এবারও তিনি তাই করলেন। কিন্তু এবারের মন্তব্যটা একেবারে সেম সাইড গোলের মতো ব্যাপার। আসলে তিনি এবার বলেছেন, অসম, কর্ণাটক, উত্তরপ্রদেশের বিজেপি শাসিত রাজ্য গুলিতে যারা বিক্ষোভ করেছে, তাদের নাকি কুকুরের মতো মারা হয়েছে। এবার এই কথার পরেই কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এক হাত নিলেন দিলীপ ঘোষকে।

তিনি টুইট করে বলেছেন, দিলীপ দা যা বলেছেন একেবারে দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন। এটা কখনই বিজেপি করে নি। তাদের শাসিত রাজ্য গুলোর বিক্ষোভ কারীদের ওপরে বিজেপি এমন কোনও ভাবেই অত্যাচার করে নি। দিলীপ ঘোষ আসলে এই কথা বলেছেন রানাঘাটের এক জনসভায়। সেখানে তিনি বলেন সরকারী সম্পত্তি নষ্ট করলেই তাদের উপযুক্ত্ শাস্তি দেওয়া উচিৎ। বিজেপি শাসিত রাজ্য গুলোতে যে সব বিক্ষোভকারীরা বিক্ষোভ দেখিয়েছে ও সরকারী সম্পত্তি নষ্ট করেছে, তাদের কুকুরের মতো মারা হয়েছে।

কিন্তু এই রাজ্যে কাউকে জেলে পর্যন্ত পাঠানো হয় নি। এই সরকারের কোনও ধরনের ক্ষমতাই নেই। তারা কোটি কোটি টাকার সম্পত্তি নষ্ট করেছে, কিন্তু তাদের ওপরে কোনও ধরনের উপযুক্ত ব্যবস্থা পর্যন্ত নেওয়া হয় নি। তাই বলছি, আমরা আসলে এর উপযুক্ত ব্যবস্থা নেবো। এর সাথেই তিনি প্রকাশ্যে বলেন, দরকার পরলে গুলি চালাবো, লাঠি চালাবো, জেলেও পাঠাবো।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন