JNU কাণ্ডে আজই ঐশী ঘোষ সহ তিন বাম ছাত্র নেতাকে নিয়ে বড় পদক্ষেপ

ছবিঃ সংগৃহীত

গত রবিবার হঠাত্ সন্ধেয় দিল্লির জওহরলাল দেন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের তিনটি গার্লস হোস্টেলে ঢুকে ব্যাপক তাণ্ডব চালায় দুষ্কৃতীরা আর তার পর থেকেই দেশ জুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। অভিযোগের তির উঠেছিল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের দিকে কিন্তু গত সপ্তাহে একটি ভিডিও প্রকাশ্যে আসে আর সেখানেই এই তাণ্ডবের পিছনেই ছাত্র ইউনিয়নের সভানেত্রী ঐশীক ঘোষকে দেখা যায় বলে দাবি তোলা হয়েছিল।

যদিও এই তাণ্ডবের ঘটনায় ছাত্র ইউনিয়নের সভানেত্রীকে ব্যাপক মারধর করা হয় এমনকি তাঁর মাথাও ফাটিয়ে দেওয়া হয়েছিল তবে এ বার সেই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই র ঘটনার তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম। আজ সোমবার ছাত্র ইউনিয়নের সভানেত্রী ঐশী ঘোষ সহ তিন বাম ছাত্র নেতাকে জেরা করবে দিল্লি পুলিশের বিশেষ টিম।

এমনিতেই এর আগে পুলিশ সূত্রে জানানো হয়েছিল যে এ উঠে এই হিংসাত্মক ঘটনা ঘটার পিছনে বাম ছাত্র সভানেত্রী ও ঐসি ঘোষ ও তাঁর দলবল যুক্ত রয়েছে এবং তাঁর নির্দেশেই নাকি তাণ্ডবের ঘটনা ঘটেছে। তাঁদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রেশন প্রক্রিয়া বাধা দেওয়ার অভিযোগ উঠেছে তাই সোমবার দিল্লি পুলিশের বিশেষ দল তাঁদের জিজ্ঞাসাবাদ করে আসল সত্যটা জানার চেষ্টা করছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন