CAA নিয়ে ফের মমতাকে একহাত নিলেন বিজেপির শীর্ষনেতা

গতকাল শনিবার প্রধানমন্ত্রী যখন কলকাতায় আসে তখন মমতা ব্যানার্জি তার সাথে দেখা করে। আর তারপরেই তিনি সংবাদ মাধ্যমকে জানায়, আমি প্রধানমন্ত্রীকে বলেছি এই সিএএ ও এন আর সি দেশ থেকে তুলে নিতে। এই সব কথা শোনার পরেই বিজেপির শীর্ষনেতা আব্বাস নাকভী বলেন, মমতার সংবিধান পড়া উচিৎ ভালো করে।

আর তার মনে রাখা উচিত এই পশ্চিমবঙ্গ দেশের বাইরে নয়। এই নাগরিকত্ব আইন পাস হয়ে গেছে দেশে। তো তাই এখন সেটা সব রাজ্যেই লাগু হবে, পশ্চিমবঙ্গও বাদ পরবে না তার থেকে। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীর সাথে বৈঠক সেড়ে সংবাদ মাধ্যমকে বলেন, আমি বলেছি এখন কথা বলার সময় নয়। আমরা দেশের মানুষকে ভাগ করার বিরুদ্ধে।

তাই তাকে বলা হয় হয়েছে, যত তাড়াতাড়ি সম্ভব এই বিল যেনো দেশ থেকে তুলে নেয় তারা। এরপরেই মমতা ব্যানার্জি ছাত্রদের সাথে সিএএ বিক্ষোভে সামিল হন। আর সেখান থেকে বার্তা দেন আমরা এই আইন রাজ্যে বলবৎ করতে দেব না।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন


এদিকে, গো ব্যাক মোদী, এইসব স্লোগানেও ছাত্র পরিষদ শহরের এক কোণে, এমনকি নেতাজি ইন্ডোরের সামনে বিক্ষোভ করেন। তাদের দাবি একটাই এই আইনের ফলে যে মানুষের ওপরে ধর্মের ভেদাভেদ করা হচ্ছে, তা কোনো ভাবেই মেনে নেওয়া হবে না।