অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে বছরের শুরুতেই সস্তা হচ্ছে এই স্মার্টফোনগুলি

বছরের শুরুতেই ফের আমাজনের পক্ষ থেকে শুরু হয়ে গেল গ্রেট ইন্ডিয়ান সেল। এই সেলে সবথেকে সস্তায় পাওয়া যাবে এবার জনপ্রিয় সব ফোন। ৪০% সস্তায় পাওয়া যাবে বিভিন্ন জনপ্রিয় কোম্পানির ফোন। ই এম আই দিয়ে এইসব ফোন ক্রয় করা যাবে খুব সহজেই। মাত্র ৮৩৩ টাকা থেকে শুরু ই এম আই এর ব্যবস্হা। বিশেষ করে কেউ যদি এস বি আই ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করে থাকেন তাহলে সেখানে পাওয়া যাবে ১০% ছাড়।

আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে ২২ জানুয়ারি পর্যন্ত এই গ্রেট ইন্ডিয়ান সেল। এই সেলে যত ধরনের ফ্ল্যাগ শিপের ফোন আছে, তা আগের থেকে খুবই সস্তা হতে চলেছে। বিশেষ করে ওয়ান প্লাস ৭ টি, রেডমি নোট ৮ প্রো, এইসব পাওয়া যাবে নোকস্ট ই এম আইয়ে। তাছাড়া মোবাইলের যেসব অ্যাক্সেসরিজ আছে, তাও শুরু হবে মাত্র ৬৯ টাকা থেকে।

এদিকে ফ্ল্যাগ শিপের যত দামী দামী ব্র্যান্ডের ফোন আছে তার সব গুলোই সস্তা হতে চলেছে অনেকটাই। এদিকে যারা আমাজন প্রাইমের গ্রাহক আছেন তারা আগের দিন ১৮ তারিখ দুপুর ১২ টার থেকেই এই সুযোগ পাবেন। এখানে মোবাইল এক্সচেঞ্জের অফারও রাখা হয়েছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

যার ফলে নতুন ফোন অনেক সস্তাতেই পাওয়া যাবে। এইসবের পাশে আমাজন ইকো থেকে শুরু করে কিন্ডেলের মতো ও ফায়ার স্টিকের মতো সব কিছু বিক্রির প্রস্তুতি নিচ্ছে, যাতে গ্রাহকেরা খুব সহজেই নিজেদের পছন্দসই জিনিস খুব সাশ্রয়ে ক্রয় করতে পারে।