ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ফারহান আখতার, কিন্তু এবার পাত্রী কে?

ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ফারহান আখতার

ফারহান আখতার একজন ভার্সেটাইল অভিনেতাদের মধ্যে একজন। তিনি একাধারে পরিচালক, অভিনেতা, স্ক্রিপ্ট রাইটার, প্রযোজক। এই বছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেতা ফারহান আখতার ও শিবানী দান্দেকর। নতুন বছরের শুরুতেই বলিপাড়ায় আড়ি পাতলেই এই খবর শোনা যাচ্ছে বেশ কয়েকদিন ধরে।

তবে কবে বিয়ের পিঁড়িতে বসবেন তা নিয়ে কোনো স্পষ্ট খবর শোনা যায়নি এরআগে। তবে এবার বিয়ে করেই ফেলবেন তারা। জানা গিয়েছে,এই বছর তারা এক হতে চলেছেন। চলতি বছরের শেষের দিকে তারা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। তবে কোনো তারিখ এখনো ঠিক হয়নি।

আপাতত ফারহান আখতার নিজের আপকামিং ছবি নিয়ে বেশ ব্যাস্ত। সেই ছবি মুক্তি পাওয়ার পরই বিয়ের জন্য ঝাঁপিয়ে পড়বেন তিনি। ইতিমধ্যে তারা যে আংটি বদল করেছেন সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। গত বছরই তারা তাদের প্রেমের সম্পর্কের কথা সর্বসমক্ষে স্বীকার করেছিলেন।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

এবছর তারা বিয়ে করবেন বলে ঠিক করেছেন। তাদের দুই পরিবার থেকে এ ব্যাপারে সবুজ সংকেত দিয়েছে অনেক আগেই। প্রসঙ্গত উল্লেখ্য যে, তিনি এর আগে অধুনা ভাবানিকে বিয়ে করেছিলেন। তাদের 2016 সালে ডিভোর্স হয়ে যায়। এরপর থেকেই শিবানী দান্দেকরের সাথে নতুন করে সম্পর্কে জড়ান ফারহান আখতার।