দিনহাটায় ৪টি অগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার দুই যুবক

দিনহাটায় ৪টি অগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার দুই যুবক

কোচবিহার: আগ্নেয়াস্ত্র ও নিষিদ্ধ কাফ সিরাপ সহ দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার দুপুরে দিনহাটা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে ওই দুজনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি নাইন এমএম পিস্তল, তিনটি ওয়ান শাটার বন্দুক এবং ৭৫ বোতল নিষিদ্ধ কাফ সিরাপ।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে ওই দুই যুবক দিনহাটা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ঘোরাঘুরি করছিলো। পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল। সেই মোতাবেক দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্তের নেতৃত্বে একটা টিম গঠন করে ওই এলাকায় তল্লাশি চালিয়ে ওই দুই বিহারী যুবককে গ্রেফতার করে পুলিশ।

শনিবার সন্ধ্যায় সাংবাদিক বৈঠক করে কোচবিহার জেলা পুলিশ সুপার ডঃ সন্তোষ নিম্বলকর জানিয়েছে,ধৃত ওই দুই যুবকের নাম রাজা তান্ত্রিক ও চান্দনি আদক। তাদের বাড়ি বিহার জেলার বেগুসরাই এলাকায়। দিনাহাটা থানার আইসি সঞ্জয় দত্ত নেতৃত্বে একটি টিম গঠন করে দিনহাটা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ওই দুই যুবককে গ্রেফতার করে।

তাদের কাছ থেকে একটি নাইন এমএম পিস্তল, তিনটি ওয়ান শাটার বন্দুক এবং ৭৫ বোতল নিষিদ্ধ কাফ সিরাপ। তারা কী উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে দিনহাটায় এসেছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরও জানান, গত চার মাসে এনিয়ে দিনহাটা মহকুমায় প্রায় ৩০টি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন