অবশেষে দুর্দান্ত এইসব ফিচার নিয়ে লঞ্চ হল Realme 5i, জানুন মোবাইলের দাম

অবশেষে দুর্দান্ত এইসব ফিচার নিয়ে লঞ্চ হল Realme 5i

লঞ্চ হল Realme 5i। কিন্তু ভারতে নয় ভিয়েতনামে। এই মোবাইলের ব্যাটারী ব্যাক আপ দারুণ হবে বলে মনে করছে সংস্থা। এই ফোনের ব্যাটারি ৫০০০ এমএ এইচ। এর মধ্যে রয়েছে ৪টি ক্যামেরা। সাথে ৬৬৫ স্ন্যাপড্রাগন প্রসেসর, ৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ ১২ মেগাপিক্সেল প্রাইমারী সেন্সর ক্যামেরা যুক্ত এই মোবাইল। জানা যাচ্ছে এই মোবাইল ভারতে লঞ্চ হতে চলেছে আগামী ৯ জানুয়ারী, এর দাম শুরু হচ্ছে ১১,৫০০ থেকে।

কারণ এর ইন্টারনাল স্টোরেজ ও র‍্যাম হিসেবে দামের পার্থক্য ঘটবে। এই মোবাইলের সেন্সর নিয়ে কথা হয়েছে, এবার বাইরের কথা বলা যাক, এই মোবাইলের ডিস্প্লের মাপ ৬.৫ ইঞ্চি। এই মোবাইলে মোট ৪ টি ক্যামেরা, অবশ্য ফ্রন্ট ক্যামেরা দিয়ে মোট ৫টি। ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারী সেন্সর, সাথে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা, সাথে ২ মেগাপিক্সেল করে ম্যাক্রো ও পোট্রেট ক্যামেরা।

সামনে যে ফ্রন্ট ক্যামেরা রয়েছে সেটা ৮ মেগা পিক্সেলের। এই মোবাইলের ওজন ১৯৫ কেজি, ব্লুটুথ v5.0, a GPS/ A-GPS, সাথে ৪জি ভোল্ট,৩.৫ মিমি অডিও জ্যাক। এইসব মিলিয়ে একেবারে দারুণ ফোন, এই ফোনের জন্য যারা অধীর আগ্রহে বসে আছেন তাদের আর কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন