বাংলার মেয়ের নির্মম হত্যাকাণ্ডকে ইস্যু করে কোচবিহারে বিক্ষোভ মিছিল করল বিজেপি

কোচবিহার: এবারে এই রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির কথা তুলে ধরে জনমত গড়ে তুলতে চাইছে বিজেপি। এরাজ্যের নারী নির্যাতনকে ইস্যুকে সামনে এনে ছিছি ক্যা ক্যাকের পাল্টা, “লাভ জেহাদির যাঁতাকলে, নারী সমাজ রসাতলে মুখ্যমন্ত্রী ছিছি” এই শ্লোগানে পথে নামল বিজেপি।এক কিশোরীর নির্মম হত্যাকাণ্ডকে ইস্যু করে এবার লাগাতার আন্দোলনের পথে গেরুয়া শিবির। ক্যা ও এনআরসি নিয়ে পুরভোটের আগে যেভাবে পথে নেমেছে তৃণমূল তাঁর পাল্টা হিসাবে এরাজ্যে নারী নির্যাতনকে ইস্যু করে পথে নামল বিজেপি।

শনিবার কোচবিহার শহরে এই ইস্যুতে এক বিক্ষোভ মিছিল সংগঠিত করে তাঁরা।বিজেপির তপশিলী মোর্চার এই মিছিল থেকে শ্লোগান ওঠে বাংলায় খুন ধর্ষণ, নিলজ্জ প্রশাসন।এদিনের এই মিছিলের নেতৃত্ব দেন কোচবিহার জেলার বিজেপি সভানেত্রী মালতি রাভা, বিজেপির জেলা নেতা নিখিল রঞ্জন দে, তপসিলী মোর্চার জেলা সভাপতি কুমার জিতেন্দ্র নারায়ন, জেলা নেতা বিরাজ বোস সহ অন্যান্যরা।

প্রসঙ্গত, দক্ষিণ দিনাজপুর গঙ্গারামপুর ব্লকের উদয় অঞ্চলের অন্তর্গত পঞ্চগ্রামের এক মেয়ে বয়স ১৭-র। এবছর ওই নাবালিকা মাধ্যমিক পরীক্ষা বসত। সম্প্রতি কয়েকজন মিলে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর তাঁর হাতের শিরা ও গলা কেটে দেওয়া হয় বলেও অভিযোগ। এমনকি প্রমাণ লোপাটের জন্য গায়ে পেট্রোল ঢেলে তাঁর দেহ পুড়িয়ে দেয় দুষ্কৃতীরা। এই ঘটনার পরই ওই তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের উপযুক্ত শাস্তির দাবি তুলে ইতিমধ্যেই গোটা উত্তরবঙ্গজুড়ে শুরু হয়েছে আন্দোলন। আর এই ইস্যুকে হাতিয়ার করেই পথে নেমেছে বিজেপি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন