BREAKING: রাজ্যে পা রাখলেন মোদী, থাকছে বিশেষ বিশেষ কর্মসূচী

থাকছে বিশেষ বিশেষ কর্মসূচী

আজ বিকেল ৩.২০ মিনিটে কলকাতায় পা রাখছেন মোদী। সেখানে তাকে স্বাগত জানাবেন ফিরহাদ হাকিম। এর পরে তার যেসব কাজ আগের থেকেই ঠিক করা ছিল, সেইসব পূরণ করে বেলুড় মঠের দিকে রওনা হবেন তিনি। জানা গেছে, আজ রাতটা সেখানেই কাটাবেন তিনি। আগামীকাল ১২ জানুয়ারি স্বামী বিবেকানন্দের জন্মদিন।

তার উপলক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠান হবে মঠে। সেখানে তো তিনি উপস্থিত থাকবেনই, তার সাথে তিনি আগামীকাল সকালেই ধ্যানে বসবেন বলেও জানা গেছে। আর এই ধ্যান তিনি একা বসবেন না, মঠের সন্ন্যাসীদের সাথে এক্সাথেই বসবেন ধ্যানে। সেখানে তিনি রাত কাটাবেন মঠের অতিথিশালায়।

এই কলকাতায় আসার কথা শুনে কংগ্রেস, সিপি আই এম ছাত্র পরিষদ বিক্ষোভ করছে, তারা তাদের পক্ষ থেকে যে বিক্ষোভ করছে সেটার কারণ হল, জে এন ইউতে এবিভিপি ছাত্র পরিষদ দিয়ে হামলা করানো। তবে জানা গেছে মোদী কলকাতাতে এসে প্রথমেই সব প্রাথমিক কাজকর্ম সেড়ে মমতার সাথে বৈঠকে বসবেন। আর সেখানে তাদের মধ্যে হয়ত এই এন আর সি, এন পি আর, সিএএ নিয়ে কথা বার্তা হবে।

তো সেই সবের পর মিলেনিয়াম পার্কে যাবেন তিনি, সেখানে হাওড়া ব্রিজের লাইট এন্ড সাউন্ড উদ্বোধন করবেন। আর সেই কাজের পরেই রওনা দিবেন জলপথে বেলুড় মঠে। আগামীকাল বন্দরের ১৫০ তম পূর্তি অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য তার এই কলকাতায় আসা। এখন সেখা যাক কতটা কিভাবে পরিকল্পিত কার্য পূরণ হয়।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন