কলকাতায় কালো পতাকা দেখিয়ে ‘GO BACK MODI’ স্লোগানে ছাত্র ফেডারেশন

কালো পতাকা দেখিয়ে 'GO BACK MODI' স্লোগানে ছাত্র ফেডারেশন
ছবিঃ ANI

আজ শনিবার বিকেল ৩.২০ মিনিটে কলকাতায় পদার্পণ করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, আর তিনি প্রায় ২ দিনের জন্য কলকাতায় আসছেন। বিশেষ করে কলকাতার বন্দরের ১৫০ তম জন্ম শতবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য। কিন্তু এবার সেই খথা জানতে পেরে ছাত্র ফেডারেশনের তোপের মুখে পরল তিনি। রাজ্যপালের পরে এবার খোদ নরেন্দ্র মোদী এই ছাত্রদের তোপের মুখে পরল।

এই ছাত্ররা বিক্ষোভ মিছিল শুরু করেছে এই নরেন্দ্র মোদীর কলকাতায় আসার কথা নিয়ে, কলকাতায় আসা নিয়ে তারা পুরোদস্তুর বিরোধিতা শুরু করেছে। তাদের মতে প্রধানমন্ত্রীর কোনও দরকার নেই এই কলকাতায় আসার। আসলে জে এন ইউ নিয়ে তারা বিজেপির ওপরে ক্ষুব্ধ, যেভাবে জে এন ইউতে ছাত্রদের ওপরে হামলা করা হয়েছে, এবিভিপি ছাত্র পরিষদ দিয়ে। এই কারণেই এখন ছাত্ররা খুবই ক্ষুব্ধ।

এই সব ছাড়াও দেশে যেভাবে নাগরিকত্ব, সিএএ, নিয়ে বিক্ষোভ চলছে, তাছাড়া যেভাবে মানুষের মধ্যে হিংসার জন্মও নিচ্ছে তার কারণ একমাত্র বিজেপি, এমনটাই মনে করছে ছাত্ররা।সূত্রের মাধ্যমে জানা গেছে, এই সব কারণের সংমিশ্রণে এখন অনেকটাই ক্ষুব্ধ ছাত্ররা নরেন্দ্র মোদীর ওপরে। তাই তারা চাচ্ছে যে এই সব কান্ডের মূল দিশারী হয়ে আর কলকাতার বুকে আসার দরকার নেই তার।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন