বাগডোগরায় গাড়ির ধাক্কায় মৃত্যু ব্যক্তির টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের

শুক্রবার রাতে বাগডোগরা ও গোসাইপুরের মাঝে বাগডোগরা কলেজের সামনে এশিয়ান হাইওয়ে টুতে গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। মৃত ব্যক্তির নাম মৃণাল বিশ্বাস(৫০)। তিনি ব্যাঙডুবি সেনাছাউনিতে কর্মরত ছিলেন। জানা গিয়েছে যে ওই ব্যক্তি রাস্তা পারাপারের সময় একটি গাড়ি স্বজরে ধাক্কা মারে।

এরপর ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে। এবং সঙ্গে সঙ্গে মৃত্যু হয়। এই দেখে স্থানীয়রা তরীঘরী খবর দেন পুলিশকে। এরপর স্থানীয়দের মধ্যে ক্ষোভ তৈরি হয়। এবং টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। এর ফলে আটকে পড়ে বহু গাড়ি। প্রায় দেরঘন্টা চলে এই অবরোধ। এর পুলিশ প্রশাসনের আশ্বাসের পর অবরোধ তুলে নেন স্থানীয়রা।

এরপর পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। যদিও স্থানীয়দের অভিযোগ যে দীর্ঘদিন ধরেই ওই এলাকায় দুর্ঘটনা ঘটে তবে বহু বার পুলিশ প্রশাসনকে জানিয়ে কোন লাভ হয়নি। এর পরেও যদি কোন ব্যবস্থা না নেওয়া হয় তাহলে বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দেন স্থানীয়রা। অন্যদিকে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বাগডোগরা থানার পুলিশ।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন