প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে তৃণমূলের কে যাচ্ছেন বিমান বন্দরে? দেখে নিন

আজ অর্থাত্ শনিবার বিকেলে রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনি ও রবিবার মিলিয়ে মোট কুড়ি ঘণ্টা রাজ্যে কাটাবেন তিনি, বেলুড় ও কলকাতায় রয়েছে কর্মসূচি। কলকাতা বন্দরের 150 তম উদ্বোধন বার্ষিকী উপলক্ষে রাজ্যে উপস্থিত হচ্ছেন তিনি, তাই তো আগে থেকেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে।

নিজেই বিভিন্ন রুটে বিক্ষোভের আশঙ্কা রয়েছে তাই তো আগে থেকেই প্রধানমন্ত্রীর নিরাপত্তা রক্ষাবাহিনী অর্থাত্ এসপিজি কলকাতা পুলিশের সঙ্গে বৈঠক সেরে ফেলেছে। শনিবার দুপুর 3:20 মিনিটে দমদম বিমানবন্দরে এসে পৌঁছনোর কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আর তাই প্রধানমন্ত্রীকে রাজ্যে স্বাগত জানাতে সেখানে উপস্থিত থাকবেন কলকাতা পুরসভার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

শনিবার বিকেল থেকেই একগুচ্ছ কর্মসূচি রয়েছে যেমন সাড়ে পাঁচটা নাগাদ ওল্ড কারেন্সি বিল্ডিংয়ের অনুষ্ঠান তারপর সন্ধে সাতটায় মিলেনিয়াম পার্কে, এরপর বেলুড় মঠ তাই রাজ্য জুড়ে সাজো সাজো রব। অন্যদিকে রাজ্যের প্রশাসনের তরফ থেকে প্রধানমন্ত্রীর আপ্যায়নে যাতে কোনও ত্রুটি না হয় এবং নিরাপত্তায় যাতে কোনও রকম ফাঁক ফোকর না থাকে তার জন্য আগে থেকেই নজরদারি চালানো হচ্ছে জোর কদমে।