মুসলিমদের ভোট নিয়ে মমতাকে একি বলল বিজেপি, তোলপাড় রাজ্য জুড়ে

মুসলিমদের ভোট নিয়ে মমতাকে একি বলল বিজেপি
ছবিঃ সংগৃহীত

সমস্ত বিরোধী দলের নেতৃত্বদের সঙ্গে বৈঠকের কথা ছিল কিন্তু আগে থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার বিরোধী দলের বৈঠকে না আসার কথা জানিয়ে দিয়েছিলেন। মুখ্যমন্ত্রীর ঘোষণার পরেই বিরোধীরা মমতার বিরোধিতায় অভিযোগ তুলেছিলেন তবে এবার বিজেপি আবারও মমতাকে তোপ দেগে এক বিস্ফোরক অভিযোগ তুলল।

তাই তো রাজ্যে মুসলিমদের ভোট পাওয়ার প্রতিযোগিতায় নেমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাকি বাকিদের টক্কর দিচ্ছে বলে অভিযোগ তুলল বিজেপি। এমনিতেই এক তৃণমূলের শীর্ষ নেতা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রথম থেকেই বন্ধ বিরোধী বলে জানান। কিন্তু যে কারণে বাম ও কংগ্রেস বন্ধ ডেকেছে সেই ইস্যুকে সমর্থন করেছেন মুখ্যমন্ত্রী।

অর্থাত্ নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে যেহেতু বন্ধ ডেকেছিল বাম ও কংগ্রেস তা সমর্থনের কথা তুলে ধরেছেন তিনি কিন্তু সেই ইস্যুকে নিয়েই বিজেপি বিঁধল মমতাকেই। তাই তো কলকাতায় প্রধানমন্ত্রীর সফরের একদিন আগে অর্থা শুক্রবার দিল্লিতে সাংবাদিক বৈঠকে বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র বিরোধী নেতাদের নাম নিয়ে বলেন, আসলে তসরের টোয়েন্টি টোয়েন্টি ম্যাচে নেমেছে সকলে,

পাশাপাশি নাগরিকত্ব আইনের প্রতিবাদে ধর্মের নামে বিভাজনের অভিযোগ তুলেছেন তিনি, এমনকি হাতেনাতে সকলের বিরুদ্ধে প্রমাণও রয়েছে বলে জানিয়েছেন সম্বিত। এমনিতে নাগরিকত্ব সংশোধনী আইনে যেহেতু মুসলিমদের স্থান দেওয়া হয়নি তা নিয়ে বিরোধীরা অভিযোগ তুলেছে তা ই তো এ বার বিজেপি নরেন্দ্র মোদীর সব কা সাথ সব কা বিকাশ এর প্রসঙ্গ তুলে সকলেই সুযোগ পান বলে উল্লেখ করেছে তাই তো মুসলিমরা যাতে ভাগ না হয় সে জন্য মমতা শরীর রাজনীতি করছে বলেও অভিযোগ তুলেছেন।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন