বিতর্কের মাঝে গোপন তথ্য ফাঁস করলেন দীপিকা পাড়ুকোন, শোরগোল দেশ জুড়ে

বিতর্কের মাঝে গোপন তথ্য ফাঁস করলেন দীপিকা পাড়ুকোন

জেএনইউ বিতর্কের মাঝে ফের শিরোনামে দীপিকা পাড়ুকোন। এবার নিজের পরিবার নিয়ে সকলের সামনে আলোচনা করলেন তিনি। অভিনেতা ও অভিনেত্রীদের পারিবারিক জীবন নিয়ে নেটিজেনরা সবসময় জানতে চান। পছন্দের সেলিব্রেটিদের পারিবারিক জীবনে কি ঘটছে তা জানতে খুব ইচ্ছুক সাধারণ জনগণ। এবার তো নিজেই ফাঁস করলেন দীপিকা পাড়ুকোন।

নিজের নতুন ছবি “ছপাক” নিয়ে চরম ব্যাস্ত তিনি। ছবির প্রমোশনে তিনি সারাদেশ ঘুরে চলেছেন। এরই মধ্যে বিবাহিত জীবন স্বামী ও শ্বশুর শাশুড়ি নিয়ে সবার সামনে তুলে ধরলেন কিছু ব্যাক্তিগত কথা। বিবাহিত জীবন নিয়ে বেশ কিছু তথ্য সকলের সামনে ভাগ করে নিলেন তিনি। বিয়ের পরবর্তী জীবন নিয়ে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন যে, তিনি বাড়িতে শ্বশুর ও শাশুড়ির কাছে বকুনি খান।

কারণ তিনি ওই বাড়ির বউ নন বরং মেয়ে হিসেবে থাকেন। শ্বশুরবাড়ি থেকে আমাকে প্রচুর সাপোর্ট করে। বরং শাশুড়ী ও শ্বশুরের সাথে দেখা না করলে তারা উল্টো বলেন যে, এত কাজ করো যে আমাদের সাথে দেখা করার সময় তোমার হয় না।

দীপিকা বলেন যে, শ্বশুর আমাকে বকা দিলে মনে হয় নিজের বাবা আমাকে বকছে, এরজন্য বাবা প্রকাশ পাড়ুকোন কোনো টেনশন নেন না যে, মেয়ে কোনো খারাপ ঘরে যায়নি, বরং গর্ব বোধ করেন যে, মেয়ে ঠিক ঘরেই বিয়ে করেছে, ও সুখে আছে। রণবীর সিংয়ের বোন ঋত্বিকাকে যেমন ভাবে বকা দেন নিজের বাবা, সেরকমই দীপিকাকে বকা দিয়ে থাকেন তিনি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন