৬২ তম আন্ত ক্লাব চেয়ারম্যান কাপ অ্যাথলেটিক্স প্রতিযোগিতা

জলপাইগুড়ি:- ৬২ তম আন্ত ক্লাব চেয়ারম্যান কাপ অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুক্রবার শুরু হলো বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনে । সহয়োগিতায় জলপাইগুড়ি পৌরসভা এবং পরিচালনায় জলপাইগুড়ি ডিস্ট্রিক্ট স্পোর্টস আ্যসোসিয়েশন। চলবে দুদিন । ১০ এবং ১১ই জানুয়ারী । দশটি বিভাগে প্রতিযোগিতায় ৫১৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করে। জেলার ২১ টা ক্লাব এই প্রতিয়োগিতায় অংশগ্রহণ করে ।

বিভিন্ন ধরনের খেলার মধ্যে জ‍্যাভলিন, শটপূট, ডিসকাস, হাই জাম্প ও লংজাম্প, দৌড় একশো মিটার, আটশো মিটার , দুইশোমিটার ,চারশো মিটার সহ অন্যান্য ইভেন্ট। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা শাসক সুনীল আগওয়াল , জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সভাপতি মোহন বোস, সচিব কুমার দত্ত, সহকারী সভাপতি গৌতম দাস, সাধন বোস, পুরজিৎ বক্সিগুপ্ত , ভোলা মন্ডল, তাপস দত্ত, মিহির ব‍্যানাজি, গৌরাঙ্গ দাস সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

এদিনের অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সভাপতি ,কার্যকরী সভাপতি এবং সাতজন সহ সভাপতি এবং উপ পৌরপতি পাপিয়া পাল এবং চেয়ারম্যান ইন কাউন্সিলর সন্দীপ মাহাতোকে সংবধিত করা। এদিনের অনুষ্ঠান মঞ্চ থেকে ফুটবল (2019) সুপার ডিভিশন ও ফাস্ট ডিভিশনের ট্রফি ক্লাব গুলিকে তুলে দেওয়া হয়।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন