ব্যাংক কর্মীকে লুটের চেষ্টা হরিশ্চন্দ্রপুরে চলল গুলি

মালদা, ১০ জানুয়ারি : একটি বেসরকারি ব্যাংকের সিএসপি কর্মীর কাছ থেকে টাকা লুটের চেষ্টার ঘটনা ঘটল হরিশ্চন্দ্রপুর এর তুলসিহাট্টা থেকে কাপাই চন্ডী গামী রাজ্য সড়কে। ঘটনায় প্রকাশ এদিন সকাল ন’টা নাগাদ তুলসিহাটা বাজার পাড়ার বাসিন্দা শুকদেব দাস(৩২)। তিনি প্রতিদিনের মতোই কাপাই চন্ডিতে এলাবাদ ব্যাংকের সিএসপি অফিসে যাচ্ছিলেন। যাওয়ার পথে রাম শিমুল গ্রামের কাছে একটি মুড়ির মিলের সামনে চারজন মুখ ঢাকা অচেনা যুবক তার পথ আটকে দাঁড়ায়। শুকদেব বাবু গাড়িটি স্লো করলে যুবকেরা তার দিকে এগিয়ে আসে। শুকদেব বাবুর সন্দেহ হয় তিনি তাদের ঠেলে সরিয়ে বাইক নিয়ে সেখান থেকে দ্রুত বেগে বেরিয়ে যান।

এরপরই দুটি বাইকে করে ওই চারজন সন্দেহভাজন যুবক শুকদেব দাস এর পিছনে তারা করে। সে সময় খোশালপুর এর কাছে রাস্তায় লোক দেখতে পেয়ে শুকদেব দাস বাইক থামিয়ে তাদের সমস্ত ঘটনা খুলে বলেন। এমন সময় পেছনের দুটি বাইক করে ওই চারজন যুবক সেখানে পৌঁছলে স্থানীয় লোকেরা তাদের থামাবার চেষ্টা করে কিন্তু তারা চলন্ত অবস্খাতেই শুকদেব দাসের পা লক্ষ্য করে গুলি চালায়। গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়ে রাস্তায় লাগে। শুকদেব বাবু জানান তিনি স্থানীয় একটি সিএসপি ব্যাংকে কাজ করেন। সুত্রঃ এটাকে টাকা পয়সা নিয়ে যেতে হয়। আজ তার কাছে টাকাপয়সা থাকলো ছিনতাই হয়নি।

স্থানীয় খোশালপুর এর পঞ্চায়েত মেম্বার রায়হানুল হক জানালেন তিনি সকালে স্থানে একটি দোকানে বসে চা খাচ্ছিলেন কিছুক্ষণ বাদে শুকদেব দাস তাদের কাছে এসে সাহায্য চায়। তার সঙ্গে কথা বলতে বলতেই দুটি বাইকে করে চারজন এসে সেখানে গুলি চালায়। গুলিটি রাস্তায় লাগে। এর আগেও এই রাস্তাতে এই ধরনের ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ বিশাল বাহিনী নিয়ে এলাকায় পৌঁছায়। হরিশ্চন্দ্রপুর থানা আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন আমরা ঘটনার অভিযোগ পেয়েছি। এই বিষয়ে পুলিশ তদন্তে নেমেছে।এদিকে সাত সকালেৎ গুলি চালনা ও ছিনতাইয়ের ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন