দিল্লিবাসীকে বিশেষ প্রতিশ্রুতি দিলেন মনোজ তিওয়ারি

আর কয়েকটা মাস পরেই দিল্লির বিধানসভা নির্বাচন, এমনিতেই মহারাষ্ট্র কর্নাটকের মুখ থুবড়ে পড়েছে বিজেপি তাই তো এ বার দিল্লিতে একাধিপত্য স্থাপন করতে মরিয়া বিজেপি। এ বার দিল্লির বিজেপির তরফ থেকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী মনোজ তিওয়ারি, তাই ভোটের নির্ঘণ্ট ঘোষণার আগে থেকে কোমর বেঁধে ভোট প্রচারের ময়দানে নেমে পড়েছে বিজেপি।

তাই তো বিজেপিকে আপ সরকারের থেকে পাঁচ গুণ বেশি সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি ঘোষণা করেছেন বিজেপির তারকা প্রার্থী মনোজ তিওয়ারি। এমনিতেই আপকে কটাক্ষ করে তুলছে না হো পায়ে গা বলেছেন যদিও বিজেপিকে পাল্টা দিতে ছাড়েননি আপ, তাই রাজ্যে আগে বিদ্যুত্ সরবরাহ সুনিশ্চিত পরে তার পর পাঁচ গুণ সুবিধা দেওয়ার কথা বলবেন বলে কটাক্ষ করেন।

প্রসঙ্গত দিল্লিতে যেভাবে বিদ্যুত্ সমস্যা নিয়ে জেরবার তাই ভোট সামনে আসতেই বিদ্যুতের কথা নয় অন্যান্য পরিষেবার কথা নিয়ে বিজেপি শাসিত রাজ্যে যেভাবে কচকচানি চলছে তা নিয়ে কটাক্ষ করল আপ নেতা সঞ্জয় সিং।

এমনিতেই আপের তরফ থেকে মহিলাদের বিনা টিকিটে মেট্রো ও সরকারি বাসে সফর থেকে 200 ইউনিট অবধি বিদ্যুত্ পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেছে এমনকি কাজও শুরু করে দিয়েছে তাই মনোজ তিওয়ারির প্রতিশ্রুতি ঠিক কতটা কার্যকর হবে তা নিয়েও কিন্তু জোর জল্পনা চলছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন