সব ত্যাগ করে রাজ পরিবার থেকে বেড়িয়ে যাচ্ছেন প্রিন্স হ্যারি ও মেগান, কিন্তু কেন?

ব্রিটেনের রাজ পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য প্রিন্স হ্যারি, বুধবার রাতে অভিনেত্রী স্ত্রী মেগান মার্কেলকে নিয়ে একটি যৌথ বিবৃতিতে রাজনের রাজ পরিবার থেকে বেরিয়ে যাচ্ছেন বলে জানান। একই সঙ্গে রাজ পরিবারের ব্যয়ের জন্য এবং তাঁদের জন্য বরাদ্দ করা অর্থ তারা গ্রহণ করবেন না বলেও জানিয়েছেন। অর্থাত্ এক কথায় তাঁরা স্বনির্ভর হয়ে জীবন কাটাতে চলেছেন।

এমনকি রাজ পরিবারের কোনও দায় দায়িত্ব তাঁরা পালন করবেন না বলে জানিয়ে দিয়েছেন। জানা গিয়েছে এবার থেকে তাঁরা উত্তর আমেরিকা ও আফ্রিকায় নারীর ক্ষমতায়ন নিয়ে যে দাতব্য প্রতিষ্ঠান গড়ে তুলেছেন সেখানেই কাজে নিযুক্ত থাকবেন।তবে হঠাত্ কী এমন হল যে বুধবার রাত্রে এই সিদ্ধান্ত জানালেন তাঁরা? শোনা যাচ্ছে এই খবর জানতেন না স্বয়ং রানিও।

তবে নতুন খবর কার্যত গোটা ব্রিটেন জুড়ে হইচই ফেলে দিয়েছে। এমনিতেই প্রাক্তন অভিনেত্রী মেগান মার্কেল ব্রিটিশ রাজ পরিবারের গৃহবধূ হওয়ার পর সিনেমা জগতকে পুরোপুরি ভাবে বিদায় জানিয়েছেন। আগে তিনি তাঁর জীবনে এই রাজ পরিবারের কঠোর নিয়ম কানুন ব্যাপক প্রভাব ফেলেছে বলে এক প্রকার স্বীকার করে নিয়েছিলেন, তাহলে কি সেই চিন্তাধারা থেকে দুজনের রাজ পরিবার থেকে আলাদা থাকার চিন্তাভাবনা? নাকি অন্য কিছু।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন