অবশেষে ভারতে লঞ্চ হচ্ছে বাজাজ চেতক নতুন ইলেকট্রিক মডেল, জানুন দাম

ছবিঃ সংগৃহীত

চেতক এই নামটার সাথে প্রায় সবার আবেগ জড়িয়ে আছে। কারণ একটা সময় এমন ছিল যে এই চেতক, মানে বাজাজ চেতক সবার ঘরে ঘরে উপস্হিত ছিল। এবার নতুন যুগের সাথে তাল মিলিয়ে বাজারে আসছে বাজাজ চেতকের ইলেকট্রিক মডেল। এই বৈদ্যুতিক গাড়ি, তাও বাজাজ চেতক নিয়ে সবার মনেই একটা চাপা উত্তেজনা ছিল। সবাই ভাবছিল কেমন বা হবে এই নতুন গাড়ির মডেল।

তো এবার তার মডেল প্রকাশ পেল। আগামী ১৪ জানুয়ারি ভারতে লঞ্চ হচ্ছে এই মডেল। এই বাজাজ চেতক নিয়ে অনেকেরই স্মৃতি জড়িয়ে রয়েছে। তাই সংস্হার ওপরেও বিশাল এক চাপ ছিল, কারণ কেমন করা যেতে পারে এই মডেল। কারণ ওল্ড ইজ গোল্ড। তবে সম্প্রতি যে ছবি প্রকাশ্যে এসেছে ,তাতে দেখা যাচ্ছে প্রায় অনেকটা আগের মতোই দেখতে। সংবাদ সূত্রে জানা গেছে, এই বাজাজ চেতকের দাম সংস্হা রেখেছে ১ লক্ষ ২০ হাজার টাকা।

তবে এই স্কুটার প্রথমে বিক্রি শুরু হবে পুণেতে ,আর তার ঠিক পর থেকেই সব মেট্রোপলিটন শহরে এর বিক্রি শুরু হবে। এরমধ্যে লিথিয়াম আয়ন ব্যাটারি আছে ,সাথে আছে বৈদ্যুতিক মোটর ৪ কিলোওয়াটের। এর মধ্যে দুটি ভাগ আছে ইকো মোডে দিলে এটা যাবে ৯৫ কিমি আর স্পোর্ট মোডে দিলে যাবে ৮৫ কিমি। তবে এর মধ্যে নাকি আরও অনেক ধরনের সব সুবিধা আছে। কিন্তু স্পষ্ট ভাবে জানার জন্য ১৪ জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন