দাত দিয়ে এক মিনিটে পাচ পাচটি নারকেল ছুলে ফেলেন বিশ্বজিত

আলিপুরদুয়ার:- ফালাকাটা কলেজের সংস্কৃত অনার্সের দ্বীতিয় বর্ষের ছাত্র। বাবা সামান্য কৃষক। কিন্তু ফালাকাটার ডালিমপুরের বাসিন্দা বিশ্বজিত বর্মনের সুনাম জেলা ছাড়িয়ে বাইরের জেলাতে ছড়িয়ে পড়েছে। কারন দাত দিয়ে একমিনিটে পাচ পাচটি নারকেল ছুলে ফেলেন তিনি। তার দাতের কেরামতি দেখার জন্য বাড়িতে মানুষের ভীর লেগেই আছে। শুধু বাড়িতেই নয় বাইরের নানান জায়গা থেকে বিভিন্ন অনুষ্ঠানে ডাক আসছে বিশ্বজিতের । সেখানে দাতে নারকেল ছোলার শো করছেন বয়স বাইশের এই যুবক।

কিন্তু সকলের যেখানে একটি নারকেল ছুড়তেই দফারফা সারা হয়ে যায়। হাতুরি, বাটাল ও লোহার দা দিয়ে এক একটি নারকেল ছুলতেই অনেকের দফারফা সারা হয়ে যায় সেখানে খালি মুখে দাতের কেরামতিতে কিভাবে এক মিনিটে পাচ পাচটি নারকেল ছুলে ফেলেন বিশ্বজিত? বিশ্বজিত বলেন, “ এটা তেমন কিছু কঠিন কাজ নয়। আমি সেনাবাহীনিতে যোগদান করতে চাই। গ্রীনিস বুক অফ ওয়ার্ল্ডে নাম তুলতে চাই। সেই কারনে নিয়মিত শারীরিক কসরত করি। সেই সঙ্গে দাতেরও ব্যায়াম করি। আর করতে করতে অভ্যাস হয়ে গেছে। ছোট থেকেই দাত দিয়ে নারকেল ছোলার অভ্যাস করছি আমি। এখন দাতে নারকেল ছোলা আমার কাছে জলভাত।”

কিন্তু একটি মানুষের পক্ষে কি এভাবে দাত দিয়ে একমিনিটে পাচটি নারকেল ছুলে ফেলা সম্ভব? আলিপুরদুয়ার শহরের বিশিষ্ট দন্ত চিকিতসক ঋতম চক্রবর্তী বলেন, “ আমাদের শরীরের দাতে থাকা এনামেল সব থেকে শক্তিশালি। দাত দিয়ে হারও গুড়ো করা যায়। তবে নারকেল ছোলার সময় সতর্কতার সঙ্গে ছোলা উচিত । কিন্তু ওই যুবকের নিশ্চই করতে করতে অভ্যাস হয়ে গেছে। সেই কারনে এক মিনিটে পাচটি নারকেল ছুলে ফেলতে পারেন উনি।”

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন