Paytm ব্যবহারকারীদের জন্য খারাপ খবর, এবার থেকে দিতে হবে এক্সট্রা টাকা

এবার আপনি যদি পেটিএমের টাকা রিচার্জ করাতে চান, তাহলে তার জন্য চার্জ দিতে হবে বলে জানিয়েছে, সংস্হা। সমস্ত পেটিএম ব্যবহারকারীদের জন্য খারাপ খবর। এখন ওয়ালেটের টাকা রিচার্জ করাতে গেলেই এক্সট্রা টাকা দিতে হবে বলে জানিয়েছে তারা। এই নিয়ম অবশ্য ১ লা জানুয়ারি থেকেই শুরু হয়ে গেছে। এদিকে আবার অ্যাকাউন্টে যদি আপনি মাসে ১০ হাজার টাকার বেশী টাকা ক্রেডিট করেন তাহলে চার্জ কাটা হবে।

সাথে ওয়ালেটেও ১০ হাজার টাকা বেশী ক্রেডিট করলে ২% চার্জ কাটা হবে। কিন্তু অ্যাকাউন্টে ১০ হাজার টাকার কম ক্রেডিট করলে আপাতত কোনো সমস্যা নেই। পেটিএম যে নিয়ম করেছে, যদি গ্রাহকরা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেটিএমে রিচার্জ করেন ,তাহলে তাদের চার্জ দিতে হবে। কিন্তু ইউপিআই কিংবা ডেবিট কার্ডের মাধ্যমে রিচার্জ করেন তাহলে কোনো চার্জ দিতে হবে না।

এখন সবার মনে প্রশ্ন আসতেই পারে, কেনো শুধু ক্রেডিট কার্ডেই? আসলে জানা গেছে গ্রাহকেরা প্রথমে ক্রেডিট কার্ড থেকে টাকা পাঠায় তাদের পেটিএমে। সেখান থেকে তারপর পাঠায় তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে। এভাবে অনেকটাই অসুবিধার মুখে পরতে হয় পেটিএমের। তাই তারা এবার ২% চার্জের ব্যবস্হা করেছে। আগে অবশ্য পেটিএম তাদের তরফ থেকে এমন নিয়ম চালু করেছিল। কিন্তু সেটা তুলে নেয় তারা। কিন্তু এবার সেই নিয়ম পুনরায় চালু করল তারা।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন