সঙ্গমরত সাপের ওপর বসে পড়লেন মহিলা, তারপর যা হল

খুবই মর্মান্তিক মৃত্যু হলো এক গৃহবধূর। বিছানায় জোড়া সাপের ছোবলে মৃত্যু হলো গীতা সিংয়ের। এই ঘটনা ঘটেছে গোরুক্ষপুরে। গীতা দেবী নিজের স্বামীর সাথে ফোনে কথা বলতে ব্যাস্ত ছিলেন, ওনার স্বামী থাইল্যান্ডে কর্মরত, তার সাথে কথা বলায় মগ্ন ছিলেন গীতা দেবী। সেসময় ঘরের বিছানায় দুটি বিষধর সাপ সঙ্গমে ব্যাস্ত ছিল।

গীতাদেবী কথা বলতে বলতে বিছানায় থাকা সাপদুটির উপর গিয়ে বসেন, তখনই তাকে কামড়ে দেয় সাপদুটি। একে সঙ্গমে বাধা ও অন্যদিকে প্রানের ভয়ে তখনই কামড়ে দেয় সাপদুটি, ঘটনাস্তলেই মৃত্যু হয় ওই মহিলার। ওই মহিলার বাড়ির লোক পরে সাপদুটিকে পিটিয়ে মেরে ফেলেন।

নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। কিন্তু গীতা দেবী কেন বুঝলেন না বিছানার উপর সাপদুটি বসে আছে, সেই প্রসঙ্গে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য, বাড়ির লোকের কাছে জানতে পারা গেছে যে, বিছানার চাদরের রঙের সঙ্গে ওই সাপদুটির গায়ের রং একদম মিশে গিয়েছিল, তাই তিনি বুঝতে পারেননি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

সাপ দুটির কামড় খেয়ে তিনি কিছুক্ষনের জন্য ছটফট করছিলেন। কয়েক মিনিটের মধ্যেই তিনি মারা যান। জোড়া বিষ প্রয়োগের কারণে বেশিক্ষন বাঁচতে পারেননি তিনি। রাতের বেলা এই ঘটনা ঘটায় আরো বুঝতে পারেননি গীতা দেবী। এরকম মর্মান্তিক মৃত্যুর কারণে ওই পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।