গ্রাহকদের জন্য দারুন সুখবর, বিশেষ সুবিধা নিয়ে হাজির Jio

এবার এয়ারটেলের পথেই হাটলো জিও। জিও যবে থেকে এসেছে নতুন সব চমক দিয়েই যাচ্ছে। এবারও তার অনথ্যা হল না। জিও সর্বদা তাদের গ্রাহকদের অবাক করে এসেছে। যেমন সুবিধা দিয়ে এসেছে তেমন ভাবেই চমকও দিয়ে এসেছে। এবার তারা ফের এক অবাক করা খবর শোনালো। তারা সারা ভারতেই ওয়াই ফাই কলিং এর মট পরিষেবা চালু করল। এয়ারটেল এখনও সারা দেশে এই সুবিধা চালু করতে পারে নি।

কিন্তু তার পরে এসেও সারা ভারতে সুবিধা চালু করে দিল। আগে যেমন আমরা ওয়াইফাই দিয়ে ডেটা ব্যবহার করে ফেসবুক, হোয়াটস আপের মতো আপ ব্যবহার করতে পেরেছি, এবার সেই ওয়াইফাই দিয়েই ভিডিও কল, ফোন কল করার সুবিধা পাওয়া যাবে। কিন্তু সব মোবাইলেই এই সুবিধা পাওয়া যাবে না। জিও কিছু মোবাইল নির্বাচন করেছে, শুধুমাত্র সেইসব ফোনেই ব্যবহার করা যাবে এই সুবিধা।

মোট ১৫০ টি মডেলে এই সুবিধা উপোভোগ করা যাবে। এবার সব থেকে চাপে পরে গেলো এয়ারটেল, কারণ তারা মাত্র কলকাতা, দিল্লি, মুম্বাই, তামিলনাড়ু এই সব শহরের গ্রাহকদের এই সুবিধা দিয়েছে, কিন্তু জিও সারা ভারতের জন্য এই সুবিধা নিয়ে এলো। এখন এয়ারটেলের কাছে চ্যালেঞ্জ, তারা কত দ্রুত, সারা ভারতে এই পরিষেবা চালু করতে পারে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

Jio.com/wificalling এটা জিওর ওয়েবসাইট, এই ওয়াই ফাই কলিং সম্পর্কে বিশদ জানতে এই ওয়েবসাইটে ক্লিক করে জানতে পারবেন অনায়াসে। জিও তাদের পরীক্ষা দিল্লির কিছু প্রিমিয়াম স্মার্ট ফোনে করেছিল। সেখানে সফলতা পাওয়ার পরেই, এবার তারা দেশের সর্বত্র এই পরিষেবা চালু করতে প্রস্তুত।