হাতে বেশি সময় নেই, ১৩০ কোটি দেশবাসীর কাছে বিশেষ আবেদন করে টুইট মোদীর

দেশের আর্থিক মন্দার কথা কারো অজানা নয়, এক ধাক্কায় যেভাবে শেয়ার বাজারে বারবার ধস নেমেছে এবং দেশের আর্থিক জিডিপি বৃদ্ধির হার অনেকটাই কমেছে তাতে দেশের অর্থনৈতিক অবস্থা একেবারে বিপর্যস্ত হয়ে গেছে, গত ছয় বছরের নিরিখে দ্বিতীয় ত্রৈমাসিক আর্থিক বাজেটে জিডিপি 4.5 ই নেমেছিল।

আর তাই তো দেশের এই দৈন্য দশার মধ্যেই আগামী 1 ফেব্রুয়ারি তারিখে দেশবাসীর কথা মাথায় রেখে কেন্দ্রীয় সরকার বাজেট পেশ করতে চলেছেন আবারও। এমনিতেই দেশ জুড়ে আর্থিক মন্দা তার ওপরে আবার আর্থিক বাজেট তাই তো কী হবে এই পরিস্থিতিতে? পরিকল্পনা চাইতেদেশবাসীর উদ্দেশ্যে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বুধবার সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে কেন্দ্রের বাজেট নিয়ে জানান প্রধানমন্ত্রী পাশাপাশি এই বাজেট দেশের উন্নয়নকে আরও সমৃদ্ধ করবে বলে জানান। তাই তো সমস্ত দেশবাসীর উদ্দেশ্যে নিজেদের প্রস্তাব ও পরিকল্পনা সকলের সঙ্গে শেয়ার করার জন্য আবেদন জানান তিনি, এমনকী সকলকে আইডিয়া জানানোর জন্য মাই গভ ওয়েবসাইটে ভিজিট করার কথা জানান তিনি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

অর্থাত্ এর আগে আর্থিক বাজেট ঘোষণার পর কেন্দ্রীয় সরকারের প্রতিশ্রুতি মতো সমস্ত পরিকল্পনা ঠিকঠাক সম্পূর্ণ হয়নি বলে অনেকের গাদা গাদা অভিযোগ ছিল, তাই তো এবার নয়া কৌশল বাঁচল কেন্দ্রীয় সরকার।