বনধে সাড়া মিলছে মাথাভাঙ্গায় হেলমেট পরে সরকারি বাস চালাচ্ছেন চালকেরা

কোচবিহারঃ বামপন্থী ট্রেড ইউনিয়নের ডাকে কেন্দ্রের জনবিরোধীনীতি,এনআরসি ও ক্যা-এর দাবিতে বুধবার দেশজুড়ে চলছে সাধারণ ধর্মঘট। এই ধর্মঘটের সমর্থনে সকাল সকাল মাথাভাঙ্গা শহরজুড়ে মিছিল করে বামপন্থী ট্রেড ইউনিয়নের কর্মী সমর্থকরা। এদিনের এই বনধকে ঘিরে সকাল থেকে দোকানপাট ছিল বন্ধ। বন্ধ রয়েছে বেসরকারি বাস চলাচলও। তবে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার গাড়ি চলাচল করতে দেখা গেছে।

এদিন পচাগর মোড়ে বনধ সমর্থনকারীদের সাথে পুলিশের বাক্য বিনিময় হয়। তবে সেরকম কোনো অপ্রীতিকর ঘটনা চোখে পরেনি। বন সমর্থনকারীদের দাবি, সকাল থেকে মাথাভাঙা শহরে এবং শহর লাগোয়া এলাকায় দোকানপাট বন্ধ রয়েছে। তাতেই বোঝা যাচ্ছে সাধারণ মানুষ এই বনধকে সমর্থন জানিয়েছে।শুধু তাই নয়, এই বনধে যাতে কোনও অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হতে না হয় তাঁর জন্য উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা বাসের চালকদের মাথায় হেলমেট দেখা গেছে।

ওই চালককে মাথায় হেলমেট প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তাঁরা বলেন, কেউ যদি ঢিল ছুঁড়ে দেয় তবে মাথায় আঘাত হতে পারে তাই প্রাণরক্ষার ভয়ে মাথায় হেলমেট পড়েছি। হেলমেট পড়েই কোচবিহার থেকে মাথাভাঙা যাচ্ছি। আবার হেলমেট পড়ে মাথাভাঙ্গা থেকে কোচবিহারে যাব। যতক্ষণ ডিউটি আছে ততক্ষণ হেলমেট খোলা যাবে না বলেও জানান তিনি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন