রাজ্য সরকারি কর্মচারীদের জন্য কড়া নির্দেশিকা জারি মমতার

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বরাবর বন্ধের বিরোধী, বন্ধ ডাকা কিংবা বন্ধ সমর্থন করা কখনওই তিনি পছন্দ করেন না তাই তো তাঁর রাজত্বকালে 9 বছর হয়ে গেলেও তিনি কখনোই বন্ধকে সমর্থন করেননি আর তাই এবার 8 জানুয়ারি বামেদের ডাকা বন্ধ কাবিলার জন্য কড়া মনোভাব দেখালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতা করে বামেরা দেশজুড়ে আগামীকাল অর্থা বুধবার বন্ধ ডেকেছে, যদিও ইস্যুকে সমর্থন করেছেন মুখ্যমন্ত্রী কিন্তু দেশ জুড়ে ধর্মঘট ডাকার সত্ত্বেও সরকারি কর্মচারীদের উদ্দেশে কড়া নির্দেশিকা জারি করেছে নবান্ন। অর্থাত্ রাজ্য সরকারি সমস্ত কর্মচারীদের বুধবার অফিসে যাওয়া বাধ্যতামূলক। এমনকি বাম ও বিরোধীদের বনধ এর দিন রাজ্য সরকারি কর্মচারীরা ছুটি পাবে না বলেও ঘোষণা করে দেন।

একই সঙ্গে বন্ধের পরের দিন অর্থাত্ বৃহস্পতিবার অফিসে যেতে হবে এমনটাই বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে। পাশাপাশি আরও জানানো হয়েছে এই তিন দিন অফিসে না এলে শোকজ করা হবে, এমন কি বেতন ও ছুটিও কাটা যাবে। যদিও কোনও কোনও ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে যেমন অসুস্থ হয়ে কোনো ব্যক্তি হাসপাতালে ভর্তি থাকলে কিংবা নিকটাত্মীয় মৃত্যুজনিত কারণে ছাড় দেওয়া হবে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন