BREAKING: নির্ভয়ার চার ধর্ষকের ফাঁসির দিনক্ষণ ঘোষণা

ছবি সংগৃহীত

শেষে নির্ভয়া কাণ্ডের দোষীদের ফাঁসির দিন ঠিক হলো। 22 শে জানুয়ারি তাদের ফাঁসির দিন ধার্য করা হয়েছে।দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে তাদের ফাঁসির সাজা শোনানো হয়। আগামী 22 শে জানুয়ারি সকাল 7 টায় তাদের ফাঁসি দেওয়া হবে। দিল্লি গণধর্ষণ কাণ্ডের চার অপরাধী পবন গুপ্তা, মুকেশ সিং, বিনয় শর্মা, অক্ষয় ঠাকুর সিংয়ের ফাঁসির সাজা শোনানো হয়।

দিল্লি গণধর্ষণ কাণ্ডের আসামিদের দ্রুত ফাঁসির সাজা শোনানোর জন্য 2012 সালে আবেদন করেছিল নির্ভয়ার পরিবার। তাদের মৃত্যুর সাজা শোনানোর আবেদন করা হয়েছিল। গত 18 ই ডিসেম্বর এই আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শুরু হয়েছিল। শেষে 7 ই জানুয়ারি পর্যন্ত এই মামলার স্থগিতাদেশ জারি করে বিচারক।শেষে আজ এই মামলার শুনানি হয়।

এদের মধ্যে রায় পুনর্বিবেচনার জন্য অন্যতম দোষী অক্ষয় ঠাকুর সিং প্রাণভিক্ষা চেয়ে আবেদন করেছিলো, কিন্তু সেই আবেদন খারিজ করে দেওয়া হয়। এই রায়ে খুশি দেশের জনগণ। প্রসঙ্গত উল্লেখ্য যে, 2012 সালের 16 ই ডিসেম্বর দিল্লির একটি চলন্ত বাসে ধর্ষণ করা হয় ও তার উপর অত্যাচার করা হয়।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

শেষে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভালো চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিল কিন্তু 13 দিনের লড়াইয়ে সে মারা যায়। এই ঘটনায় অভিযুক্ত 6 জনকে গ্রেফতার করা হলে 5 জনকে ফাঁসির আদেশ দেয় আদালত। একজন জেলের ভিতরে আত্মহত্যা করে ও একজন নাবালক হওয়ার জন্য তাকে হোমে বন্দি করে রাখা হয় 2 মাস, এরপর তাকেও ছেড়ে দেওয়া হয়।