বাজার কাঁপাতে এবার এয়ারটেলকে টক্কর দিয়ে বিশেষ সুবিধা নিয়ে হাজির Jio

এবার বাজারে নতুন এক সুবিধা নিয়ে আসতে চলেছে জিও। এবার তারা এয়ারটেলের তৈরী পথেই হাটতে চলেছে। এতোদিন জিওর বানানো পথেই হেটেছে অন্যান্য টেলিকম সংস্থারা। কিন্তু এবার জিও এয়ারটেলের পথেই হাটতে চলেছে। কিছুদিন আগেই এয়ারটেল ওয়াই ফাই কলিং এর সুবিধা নিয়ে এসেছে, এবার জিও সেই ওয়াই ফাই কলিং এর সুবিধা বাজারে আনতে চলেছে।

এয়ারটেলের ওয়াই ফাই কলিং সুবিধা মাত্র হাতে গোনা কয়েকটা শহরেই দেখা গিয়েছে কলকাতা, মুম্বাই, তামিলনাড়ু, দিল্লি। এর মধ্যেই আবার জিও এয়ারটেলের সাথে টক্কর দিতে বাজারে নিয়ে আসতে চলেছে তাদের এই ওয়াই ফাই কলিং এর সুবিধা। যা তাদের গ্রাহকদের কাছে অনেকটাই আকর্ষণীয়। জিওর তরফ থেকে জানানো হয়েছে, আগামী কিছু দিনের মধ্যেই তারা এই পরিষেবা চালু করে দেবে প্রথমে দিল্লির সব প্রিমিয়াম স্মার্ট ফোন গুলোতে এই সুবিধা দেবে জিও। তার পরে বড় শহরগুলোতে বাজার ধরার লক্ষ্য তাদের।

এদিকে যদি দেখা যায় জিও এয়ারটেলের সাথে ভোডাফোনের সাথে তো টক্কর দিচ্ছেই, সাথে ভারতের সব থেকে বড় ই কমার্স সাইটের সাথেও টক্কর দেওয়ার পরিকল্পনা করছে। জিও তাদের একটি ই কমার্স খোলার কথা ভাবছে। সেটার নাম জিও মার্ট। তার কাজ প্রায় শেষের দিকে। এই বছরেই লঞ্চ হয়ে যাবে এই আপ। এই জিও মার্টের আপের ওপরে কাজ প্রায় শেষ।

সেখানে পাওয়া যাবে ৫০,০০০ এর বেশী মুদিখানার জিনিস। আর যারা জিও গ্রাহক তারা যদি রেজিস্ট্রেশন করে তাহলে পেয়ে যাবেন ৩০০০ টাকার ছাড়। এর থেকে যদি জিনিস্পত্র অর্ডার করা যায় তাহলে আপনার বাড়িতে পৌছে যাবে, বিনা ডেলিভারী চার্জ ছাড়াই।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন