গুয়াহাটির মতো আজও কি কোহলিদের ম্যাচ বাতিল হতে চলেছে?

এবার নতুন বছরের শুরুতেই বিরাটদের খেলার মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছে ইন্দ্রদেব। তার বারি ধারায় খেলা পন্ড হয়েছে একেবারে। কিন্তু পরে সেই বর্ষণ কমলেও খেলা শুরু করা আর সম্ভব হয় নি, কারণ সেখানকার আউট ফিল্ড একেবারে ভিজে থকথকে। সেখানে আউটফিল্ডের কভারে লিক থাকায় এমন অবস্থা হয়েছে। এদিকে অনভিজ্ঞ গ্রাউন্ডস্ম্যান হেয়ার ড্রায়ার, স্টিম রোলার দিয়েও খেলা ঠিক সময়ে শুরুই করাতে পারে নি।

এর জন্য অসম ক্রিকেট বোর্ডকে অনেক সমালোচনার মুখে পরতে হয়েছে। সেদিন কত আশা নিয়ে দর্শক ম্যাচ দেখতে এসেছিল, কিন্তু বৃষ্টি। আর কি করার। সবাই সেই ম্যাচ দেখার আনন্দ উপোভোগ না করেই বাড়ির পথে হেটেছে। আজ খেলা ইন্দোরে।তাহলে আজও কি তেমনই হবে? কিন্তু জানা গেছে তেমন ধরনের কোনও অসুবিধাই হবে না আজকে। ভালো হলেই ভালো। কিন্তু অসমের ম্যাচের পিচ কিউরিটরকে তলব করেছে বিসিসি আই। তিনি এখন শাস্তির জন্য অপেক্ষা করা আছে।

আজ ইন্দোরের হোলকার স্টেডিয়ামে খেলা হবে কোহলিদের, সেখানে আবওহাওয়া দপ্তর সূত্রে জানা গেছে, একেবারে সকাল থেকেই ঝকঝকে রোদ, আদ্রতার পরিমাণ ১৫-২০% এর মধ্যে। এই হোলকার স্টেডিয়ামে ভারত এখনপর্যন্ত একটা ম্যাচ হারে নি। আজকে দেখ আযাক ভারতের পারফর্মেন্স কেমন থাকে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন