আগামী পর্বে দাদাগিরির মঞ্চে বসছে চাঁদের হাট, থাকছেন সৌরভের ছয় ‘বন্ধু’

জি বাংলার দাদাগিরি আনলিমিটেড-এর অষ্টম সংস্করণে আগামী পর্ব অসম্ভবকে সম্ভব করতে চলেছে। ক্রিকেটপ্রেমী দর্শকদের আগামী পর্বটি দেখতেই হবে। আগামী পর্বে সৌরভের মঞ্চে বন্ধুত্বের সম্পর্ক উদযাপন হবে। উপস্থিত থাকবেন ভারতীয় ক্রিকেট দলের উজ্জ্বল নক্ষত্ররা। ভিভিএস লক্ষ্মণ, হরভজন সিং, মহম্মদ কাইফ, বীরেন্দ্র শেওয়াগ, অশ্বিন এবং জাহির খান- সৌরভের এই ছয়জন প্রিয় বন্ধুরা আজ দাদাগিরির মঞ্চে তাদের জীবনের অজানা কথা এবং সৌরভের সাথে কাটানো স্মরনীয় মূহুর্তগুলি দর্শকদের সামনে উন্মোচন করবেন।

বিসিসিআইয়ের সভাপতি হওয়ার পরে সৌরভ এখন ভারতীয় ক্রিকেটের শীর্ষস্থানে বিরাজমান। তবে দাদাগিরির মঞ্চে দর্শকরা চেনা ছন্দেই বরাবর দাদাকে পেয়ে থাকেন। অনুষ্ঠানটির টি আর পি-ও বরাবরের মতোই তুঙ্গে। আগামী পর্বে দাদাগিরির মঞ্চে দাদার জীবনের মজার ঘটনাগুলি তুলে ধরবেন এই বিশেষ অতিথিরা।

এই ছয় তারকা ক্রিকেটার ছাড়াও সৌরভের শো-এ হাজির থাকবেন সুরের রানী উষা উত্থুপ। তাঁর উপস্থিতি অনুষ্ঠানে অতিরিক্ত মাত্রা প্রদান করবে। আগামী পর্বের এপিসোডের নামকরণ-ও ইতিমধ্যেই করে ফেলা হয়েছে, যার নাম- দাদা তোমায় সেলাম! অনুষ্ঠানের শ্যূটিং সকল তারকারা উপভোগ করেছেন। দর্শকরাও এই পর্ব দেখে অনাবিল আনন্দ পাবেন বলে আশা করা যায়।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন