আন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রের বড় হদিস মিলেছে আলিপুরদুয়ারে

গাড়ি পাচার চক্রের বড় হদিস

আলিপুরদুয়ার- আন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রের বড় হদিস মিলেছে আলিপুরদুয়ারে। গোপন সুত্রে অভিযান চালিয়ে ফালাকাটার ৩১ নম্বর জাতীয় সড়কের দুলালদোকান এলাকা থেকে ছয়টি ভুয়ো নম্বররের লরি বাজেয়াপ্ত করেছে ফালাকাটা থানার পুলিশ এবং মাদারিহাট থানার শিশুবাড়ি এলাকা থেকে বাজেয়াপ্ত করা হয়েছে আরও তিনটি লরি। গাড়ির নম্বর জাল করার অপরাধে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সুত্রে খবর, ফালাকাটার ওই গ্যারেজে চোরাই গাড়ি গুলিকে নিয়ে এসে নম্বর বদল করে ন্যাগাল্যান্ডের নম্বর প্লেট লাগেয়ে চড়া দামে বাজারে বিক্রি করে দেওয়া হত। পুলিশের অনুমান ওই চক্রের সাথে উত্তর-পূর্বাঞ্চলের গাড়ি পাচার চক্রের যোগসাজশ রয়েছে। গ্রেপ্তার হওয়া দুই অভিযুক্ত প্রথম অভিযুক্ত ফালাকটার মিল রোডের বাসিন্দা ও দ্বিতীয় জন হাওড়ার নিশ্চিন্দাপুর থানা এলাকার বাসিন্দা।

জেলার পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি জানিয়েছেন “ওই চক্র দেশের বিভিন্ন এলাকা থেকে লরি পাচার করে এনে গাড়ির সেসিস, ইঞ্জিন ও রেজিষ্ট্রেশন নম্বর বদল করে উত্তর-পূর্বাঞ্চলের রাজ্য গুলিতে পাচার করে দিত। আমাদের পুলিশ টিমের তৎপরতায় শেষ পর্যন্ত ওই চক্রের হদিস করা সম্ভব হয়েছে।” আরও জিজ্ঞাসাবাদের জন্য ধৃত দু’জনকে আলিপুরদুয়ার জেলা আদালতে পেশ করে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন