৪ বার আত্মহত্যা করতে চেয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী, প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য

প্রতীক ছবি

আমরা সবাই জানি এক জনপ্রিয় টিভি এক্টর, কুশল পঞ্জাবির মৃত্যু হয়েছে, তিনি আত্মহত্যা করেছে। এবার সেই খবর ছড়াতেই এক টিভির জনপ্রিয় অভিনেত্রী তার মনের কথা শেয়ার করল সবার সাথে। তার নাম হল আরতি নাগপাল। তিনি কুশলের কথা টেনে এনে বলেছেন, আমাদের জীবনে অনেক ধরনের সমস্যাই আসে, তাই বলে নিজের জীবনকে শেষ করে দেওয়াটা উচিৎ নয়। তার একবার হলেও ভাবা উচিৎ ছিল কাজটা সে ঠিক করছে না ভুল।

তারপরেই তিনি নিজের মনের জমানো কথা বলেছেন, তিনি বলেন আমিই এই ভুল কাজটা করতে গিয়েছিলাম, তাও ১ বার নয় ৪ বারের মতো। কিন্তু শেষ পর্যন্ত দেখান থেকে নিজেকে বের করে নিয়ে আসতে পেরেছি। আমার বিয়ের পর, জীবনটা সুখের ছিল না। ব্যর্থ সম্পর্ক, তাই বলে কি নিজের জীবন নষ্ট করে দেবো? এটা কুশলের ভাবা উচিৎ ছিল।

আমার বিয়ের ২ বছরের মধ্যেই সন্তান এসেছে। কিন্তু তাও আমাদের মধ্যে সম্পর্ক ভালো তো হয় নি, বরং আরও খারাপের দিকে গেছে। কিন্তু সেখান থেকে বেরিয়ে আসতে পেরেছি। কুশলের মৃত্যুর পর তিনি শুধুনয় আরও অনেকজনপ্রিয় অভিনেত্রী অভিনেতারাই মুখ খুলেছেন। এদিকে অর্জুন বিজলানী বলেন, অভিনেতারা দিনের পর দিন মানসিক চাপে বিধ্বস্ত হয়ে পরে।

কিন্তু মুখে কিছু বলা যায় না যদি কাজ হারিয়ে যায়। কিন্তু শেষ পর্যন্ত নিজেকে খুজে পেতে হলে সেখান থেকে বেরিয়ে আসাটাও জরুরি। কুশলের মৃত্যু হয়েছিল গত বছরের ২৬ ডিসেম্বর। তার পরিবার তার মৃত্যুর কারণ হিসেবে বলে, সে তার সন্তান ও স্ত্রীয়ের সাথে দূরত্ব মন থেকে মেনে নিতে পারেনি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন