BREAKING: ধেয়ে এলো একের পর এক মিসাইল, মুহূর্তেই মার্কিন দূতাবাসে হামলা

ধেয়ে এলো একের পর এক মিসাইল

আমেরিকার হামলায় ইরানের জেনারেল সোলেইমানি মারা গিয়েছে, আর তারফলেই ইরান এখন প্রতিশোধের জন্য ফুঁসছে। তারা আক্রমণের পরেই হুমকি দিয়েছিল আমেরিকার দিকে যে, এর জন্য আমেররিকাকে ভুগতে হবে। কিন্তু এখনও পর্যন্ত তেমন না হলে বাগদাদের কাছে মার্কিন দূতাবাসের কাছে মিসাইল বর্ষণ করেছে তারা।

এই নিয়ে পরপর দুবার মিসাইল বর্ষণ করল তারা। একটুর জন্য বেঁচে গেছে মার্কিন দূতাবাস। জানা যায় সেই দূতাবাসের খুব কাছ থেকেই এই মিসাইল উৎক্ষেপণ করা হয়, আর তারফলে সেই মিসাইল গিয়ে পরে একটি অ্যাপার্টমেন্টে, যেখানে কয়েকজন সাধারণ মানুষ মারা পরে।

এই হামলার পরে সোলেইমানি মারা যায়, আর তারপরেই ইরানের শীর্ষ নেতৃত্ব বলে যে, সোলেইমানি ছিল একজন আন্তর্জাতিক নেতা। তার মৃত্যুর পরে, ইরান প্রস্তুত শত্রু পক্ষের ওপরে হামলা করার জন্য। আর এই হামলায় শত্রু পক্ষের বিনাশ করতেও তারা প্রস্তুত।

তারা আরও বলেন, এই প্রতিশোধ চলতেই থাকবে,সমস্ত সেনা, সামরিক অস্ত্র প্রস্তুত। যতক্ষণ না সোলেইমানির মৃত্যুর বদলা ঠিক ভাবে নেওয়া যাচ্ছে। এরপরে সব বিশেষজ্ঞরা সমস্ত ব্যাপারটাকে কোনোমতেই হালকা ভাবে নিতে চাইছে না। এটা যেনো ঠিক অন্য রূপ ধারণ করছে। এখন দেখার অপেক্ষা এটাই প্রতিশোধের আগুন কতটা অগ্রসর হতে পারে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন