মুখ্যমন্ত্রীকে বার্থডে উইশ নুসরত ও মিমির, কি বললেন তারা দেখুন

রবিবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বার্থডে। সেই কারণেই প্রচন্ড বিজি লাইফস্টাইলের মধ্যেও স্নেহের দিদি কে শুভেচ্ছা বার্তা দিলেন নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। নুসরত রবিবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে দিদিকে জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা জানিয়ে লেখেন, “একজন আদর্শ নেত্রী, লিভিং ইন্সপিরেশন, আমার জীবনে খানিকটা মায়ের মতোই ইম্পর্টেন্ট একজন ব্যক্তিত্ব। প্রিয় দিদি, আমাদের মুখ্যমন্ত্রীকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা।” শুধু বার্থডে উইশই নয়, ‘দিদি’ র সুস্বাস্থ্য কামনা করেছেন বসিরহাটের সাংসদ ও অভিনেত্রী, নুসরাত জাহান।

অন্যদিকে নুসরতের কলিগ যাকে সে বোনুয়া বলে ডাকে সেই মিমি চক্রবর্তীও মমতা ব্যানার্জিকে জন্মদিনে উইশ করেছেন। টুইটারে ‘দিদি’ র সাথে ছবি পোস্ট করে মিমি লিখেছেন, “জন্মদিনের দিনে তোমাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই দিদি”। ছবিটিতে দেখা যাচ্ছে, স্নেহভরা হাত মিমির গালে দিয়ে আদর করছেন মুখ্যমন্ত্রী। ‘দিদি’র স্নেহে মুখে একগাল হাসি নিয়ে আহ্লাদে আটখানা যাদবপুরের সাংসদ তথা মিমি চক্রবর্তী ‌।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

দিদি’র সঙ্গে মিমি এবং নুসরতের সম্পর্কের গভীরতা সকলেই জানেন। নুসরতের বিয়ে বা তার কোন পারিবারিক ফাংশনে সব সময়েই হাজির থাকার চেষ্টা করেন ‘দিদি’ মমতা। নুসরতের নতুন ছবি ‘অসুর’ তিনদিন আগেই রিলিজ করেছে।