BREAKING: যুদ্ধ নিয়ে হুঙ্কার ট্রাম্পের, তোলপাড় বিশ্ব জুড়ে

এবার ইরানের সাথে আমেরিকার সম্পর্ক যেনো আদায় কাচকলায়। যুদ্ধের পরিস্থিতি তৈরী না হলেও তা হতে বাকিও নেই। এবার ইরানের বিরুদ্ধে ট্রাম্পের হুমকি। তিনি শনিবার মধ্যরাতে টুইট করে বলেন, ইরান যেনো মনে রাখে, আমেরিকা হল বিশ্বের মধ্যে বৃহত্তম অস্ত্রভাণ্ডার। আর তার জন্য যদি ইরানের তরফ থেকে একটু আঘাতও আসে তাহলে আমেরিকা ছেড়ে কথা বলবে না।

কারণ এখন ইরানের ৫২ টি ঘাটির ওপরেই আমেরিকার নজর, একটু কিছু হলেই সেই ৫২ টি ঘাটি উড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে। তিনি স্পষ্ট করে ইরানের দিকে হুঙ্কার ছেড়ে বলেছেন, ইরানের মনে রাখা উচিৎ আমেরিকা এক লক্ষ ট্রিলিয়ন খরচ করে শুধু মাত্র সামরিক সরঞ্জাম কেনার জন্য।

তাই আগের থেকেই বলা হচ্ছে, যদি আমেরিকার কোনও ব্যাক্তী বা কোনও সম্পত্তির ওপরে ইরান আঘাত হানে, তাহলে দুবারও ভাবা হবে না। নতুন সব অস্ত্র দিয়েই তাদের দিকে আঘাত হানা হবে। এর জন্য আমেরিকা একবারও ইতস্তত করবে না।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন


গত শুক্রবার বাগদাদ বিমান বন্দরের কাছে আমেরিকা রকেট হামলা চালায়, আর তার ফলেই সেখানে ইরানের সেনা প্রধান সুলেমানির মৃত্যু হয়েছে। আর তারপরেই ইরানের শীর্ষ নেতা আমেরিকার দিকে হুঙ্কার ছেড়ে বলেন, এর জন্য আমেরিকাকে ভুগতে হবে। এর ফল ভোগ করবে লস এঞ্জেলস ও নিউ ইয়র্ক। এর পরেই অবশ্য ইরাকের তরফ থেকে আমেরিকার সেনা ঘাটি ও বিদেশ দূতাবাসের দিকে লক্ষ্য করে হামলা করা হয়, এখনও অবশ্য কোনও হতাহতের খবর পাওয়া যায় নি।