RSS ও মোদীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ইমরান খানের

ইমরান খান এবার এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন, তিনি এবার টুইট করে মোদীকে কটাক্ষ করলেন। তিনি সেখানে বলেছেন, ভারতে থাকা সংখ্যালঘুদের ওপরে আর এস এসের ও মোদীর নির্দেশে অত্যাচার চালানো হচ্ছে, তার সাথে তিনি আরও বলেছেন, পেশোয়ারে শিখ যুবক খুন হওয়া নিয়েও।

আসলে সুত্রের খবরে জানা গেছে, পাকিস্তান এখন অনেকটাই চাপের মধ্যে আছে, তাই তারা তাদের ওপর থেকে নজর সড়াতে ভারতের ওপরে দোষ চাপাচ্ছে বলে জানা যাচ্ছে। কারণ হিসেবে জানা গেছে, নানকানা সাহিব গুরুদ্বারে ইটবৃষ্টি চালায় এক দল মুসলিম। আর তার পরেই সবাই পাকিস্তানকে দোষী হিসেবে দেখা শুরু করেছে।

এবার সেই বেড়াজাল থেকে নিজেদের বাচাতে ইমরান খান আর এস এসের ও মোদীর ওপরে দোষ চাপিয়ে দিয়েছে। তিনি তার মনের সেই সব কথা ব্যাক্ত করেছে টুইট করে, সেখানে তিনি লেখেন ভারতের সংখ্যালঘুদের ওপরে হামলা চালানো হচ্ছে, আর এই অত্যাচার হচ্ছে মোদী ও আর এস এসের কথায়।

তিনি সেই গুরুদ্বারের কথা নিয়েও বলেন, এই হামলাতে রয়েছে জিরো টলারেন্স নীতি, কিন্তু ভারতের সংখ্যালঘুদের ওপরে হামলা প্রতিনিয়ত হয়েই চলেছে। সাথে তিনি আরও বলেন, ভারতের সংখ্যালঘুদের গণপুটুনি দেওয়া হচ্ছে, আর তাতে পুলিশ দেখেও না দেখার ভান করছে, এতেই বোঝা যায় যে কেন্দ্রের নির্দেশেই এমন কাজ করা হচ্ছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন