বিগ বসের ঘরে কি হয়? কি করেন সলমন? চাঞ্চল্যকর তথ্য ফাঁস প্রাক্তন প্রতিযোগী হিমাংশির

চাঞ্চল্যকর তথ্য ফাঁস প্রাক্তন প্রতিযোগী হিমাংশির

কালারস্ চ্যানেলে অনুষ্ঠিত বিগ বস একটি জনপ্রিয় শো। এই শো নিয়ে জল্পনা রয়েছে । আবারো বিতর্কে জড়িয়ে পড়ল হিট শো বিগ বস৷ এবার মন্তব্য করলেন এলিমিনেটেড সদস্যা পঞ্জাবি গায়িকা হিমাংশি খুরানা ৷ সলমনের রিয়ালিটি শো এবং বিগ বসের ঘরে যা কিছু হচ্ছে সেই নিয়ে একটি ইন্টারভিউতে বেশ কিছু তথ্য শেয়ার করেছেন তিনি। হিমাংশির সেই ইন্টারভিউয়ের ভিডিওটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিগ বসের ঘর এবং সলমন খানের প্রসঙ্গে বেশ কিছু প্রশ্ন করা হয়েছে তাকে। হিমাংশি উত্তরে জানান, বিগ বসের ঘের যা যা হয়, তার পুরোটাই পূর্বপরিকল্পিত। তিনি আরও জানান বিশেষত সলমন খান যেদিন বসের ঘরে প্রবেশ করে কিচেন সাফাই করেন, বাসন মাজেন, এবং বাথরুম অবধি ক্লিন করেন সেই ঘটনাটিও পুরো স্ক্রিপ্টেড।

তিনি আরও জানান, সলমন খানকে প্রায় ৬৩০ কোটি টাকা দেওয়া হচ্ছে বিগ বসের ঘরে ঢুকে এইসব করার জন্য। সঞ্চালকের পারিশ্রমিকের হিসাবে নিয়ে মুখ খুলতেও দ্বিধা বোধ করেননি হিমাংশি। যদিও এই প্রসঙ্গে কোন মন্তব্য করেনি সলমন বা চ্যানেলের কেউই। বিগ বসের নতুন তেরোতম সিজানের একটি এপিসোডে দেখা গেছে আচমকাই বিগ বসের ঘরে ঢুকে পড়েন হোস্ট সলমন খান৷

 কনটেস্টটন্ট দের একটি ঘরে আবদ্ধ করে কিচেনে প্রবেশ করে বাসন মাজতে শুরু করেন বলিউডের সালমান ভাই৷ সলমনের ওই পদক্ষেপ দেখে নার্ভাস হয়ে যান ঘরের ভেতর থাকা প্রতিযোগীরা৷ বিগ বস ১৩‌ র টিআরপি প্রচন্ড পরিমানে বাড়তে শুরু করে এই এপিসোডটি টেলিকাস্ট হওয়ার পর‌ থেকে৷ এই ঘটনাকে কেন্দ্র করেই মন্তব্য করলেন এলিমিনেটেড প্রতিযোগিনী হিমাংশি‌।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন