আজব পদ্ধতি! দুধ চায়ে তন্দুরি চিকেন ডুবিয়ে খাচ্ছেন মহিলা, মুহূর্তে ভাইরাল ভিডিও

দুধ চায়ে তন্দুরি চিকেন ডুবিয়ে খাচ্ছেন মহিলা

দুধ চায়ের সাথে বিস্কুটের মতো ডুবিয়ে খেল তন্দুরি চিকেন। কি ভাবছেন এটাও কি সম্ভব? হ্যাঁ সম্ভব। ভাইরাল হওয়ার নেশায় কতকিছুই না করছে এক একজন। কিছু একটা করে ভাইরাল হতে পারলেই কেল্লাফতে। তেমন কিছু করতে গিয়ে অনেকেই হাসির পাত্র হতে হবে জেনেও উদ্ভট কাজ করে বসে‌। ব্যাস ভাইরাল হতে হবে যা কোন প্রকারে।

এক মহিলা কিছু দিন আগে একবার দুধ চায়ে ইডলি ভিজিয়ে খেতে শিখিয়েছিলেন দেশের মানুষদের। সেই ভিডিয়োটি ও কিছুটা ভাইরাল হয়েছিল। কমেন্টে সমালোচনার মুখে পড়েন এ মহিলা যদিও তা হাওয়ায় উড়িয়ে দিয়েছেন তিনি। ব্যঙ্গ করে অনেকেই তাকে চায়ে চিকেনের লেগ পিস ডুবিয়ে খাবার এডভাইস দিয়েছিলেন ‌। কে জানত ঐ মহিলা সত্যি সত্যিই এমন কান্ড করে বসবেন।

চিকেন লেগ পিস পাননি তার বদলে ছিল তন্দুরি চিকেন ছিল। সেটিকেই দুধ চায়ে ডুবিয়ে খাওয়া শুরু করে দিলেন ঐ মহিলা। এবং সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করলেন আবারো হাসির খোরাক হলেন। যদিও তিনি পাত্তাই দিলেন না। ভাইরাল হওয়ার উদ্দেশ্য সাধন করে ফেললেন সেই মহিলা।

তিনি ক্যাপশনে লিখলেন, ”দুধ চা ও ইডলির ভিডিয়ো আপলোড করার পর অনেকেই চিকেন লেগ পিস চায়ে ডুবিয়ে খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। লেগ পিস না পাওয়ায় চিকেন তন্দুরি টিক্কা দিয়েই কাজ চালাতে হল। সেই কাজটাই করে দেখালাম। চায়ে ডুবিয়ে খেলাম চিকেন তন্দুরি টিক্কা। দারুন সুস্বাদ লাগল। আপনারাও ট্রাই করে দেখতে পারেন।”

Hey, Guys! When I posted the tea & idli video, u/wromit suggested that I should try “tandoori leg” with tea. I couldn’t find a leg piece, but I found what they call “Tikka.” At first, I wasn’t too sure about it, but after I tried it, I’m really digging the flavor. The after-taste was decent. from r/india

 প্রথমে তিনি চায়ের পেয়ালায় চিকেন টিক্কা দিলেন। আচমকাই তাতে দুধ চা দিলেন ঢেলে। এর পর টিক্কা সহযোগে চা স্পুনে করে তুলে খাওয়া শুরু করে দিলেন। ঐ মিশ্রণটি খেতে নাকি অপূর্ব সুস্বাদ! তবে এই ভিডিয়ো বেশিরভাগ মানুষেরই পছন্দ হল না। কেউ একজন কমেন্টে লিখলেন, আপনি এই পৃথিবীর উপর একটু করুনা করুন। টেস্টি খাবারের এভাবে সর্বনাশ করবেন না‌। কেউবা ভিডিয়ো ব্যান করার সিদ্ধান্ত জানালেন। ভাইরাল হবার বদলে ট্রোল হলেন সোশ্যাল মিডিয়ায়। চায়ে ডুবে চিকেন তন্দুরির অপাত্রে দান।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন