সবাইকে টেক্কা দিয়ে লম্বা ভ্যালিডিটির দুটি নতুন প্ল্যান নিয়ে হাজির এয়ারটেল

এবার নতুন দুটো প্ল্যান নিয়ে এলো এয়ারটেল, যার দিন সংখ্যা সব থেকে বেশী। এতে যে গ্রাহকেরা উপকৃত হবে তা স্পষ্ট। আগে এয়ারটেল তাদের অনেক প্ল্যানের পরিবর্তন করেছে। তাই এবার গ্রাহকদের খুশি করার জন্য এই নতুন দুটো প্ল্যান। ২৭৯ ও ৩৭৯ টাকার দুটো প্ল্যান নিয়ে এলো এবার এয়ারটেল। ভ্যালিডিটি ৮৪ দিনের।

এর সাথে থাকছে অনেক সুবিধাই, সাথে ৪ লক্ষ টাকার বিমা, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। এর সাথে হাই স্পিড ইন্টারনেট সুবিধা, উইঙ্কি মিউজিক, এক্সট্রিম এর বিনামূল্যে সাবস্ক্রিপশন। আগের মতোই সব সুযোগ সুবিধা থাকবে এই প্ল্যান গুলোর মধ্যে, কিন্তু সাথে যোগ করা হয়েছে উপরের নতুন সব সুবিধা। ২৭৯ টাকায় পাওয়া যাবে ১.৫ জিবি ডেটা দৈনিক, সাথে পাওয়া যাবে ১০০ ফ্রী এস এম এস।

লোকাল ফ্রী ভয়েস কলের সুবিধা, যেকোনো টেলিকম সংস্থায়। এখন সব গাড়িতেই ফাস্ট ট্যাগ লাগানোটা বাধ্যতামূলক, সে সুবিধাও পাওয়া যাবে এই প্ল্যানে, সেখানে ১০০ টাকা ক্যশ ব্যাক। এদিকে তারপর ৩৭৯ টাকার প্ল্যান, এখানেও প্রায় একই ধরনের সুবিধা পাওয়া যাবে। এর ভ্যালিডিটিও থাকবে ৮৪ দিন। কিন্তু এই দুটি প্ল্যানে আরও একটি আকর্ষণীয় সুবিধা আছে যা অন্য সব প্ল্যানে নেই, এখানে পাওয়া যাবে এক্সট্রা ৬ জিবি, দৈনিক ১.৫ জিবি ডেটা পাওয়ার পরেও।