নাচতে নাচতে হঠাৎ লেহেঙ্গা খুলল অভিনেত্রী দেবলীনার, মুহূর্তে ভাইরাল ভিডিও

নাচতে নাচতে হঠাৎ লেহেঙ্গা খুলল অভিনেত্রী দেবলীনার

আপনমনে নাচছিলেন দেবলীনা। আচমকাই নাচতে নাচতে সবার বাঁধন ছুটে গিয়ে সম্মুখে লেহেঙ্গা খুলে পড়ে যাচ্ছিল। লজ্জা না পেয়ে খুব বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতি সামলেছেন তিনি। মেয়র পারিষদ দেবাশিস কুমারের কন্যা দেবলীনা কুমার বার বার তার নাচের জন্য প্রসংশিত হয়েছেন। সম্প্রতি উইন্ডোজ প্রোডাকশনের আন্ডারে ‘গোত্র’ সিনেমার আইটেম সং রঙ্গবতী গানে নেচে সকলের নজর কেড়েছেন তিনি।

গানটি সুপারহিট হয়েছে। দেবলীনা এবং ওমের নাচে মন্ত্রমুগ্ধ হয়েছে দর্শক। নৃত্যশিল্পী হিসেবে তিনি বেশ খ্যাতি অর্জন করেছেন । পাশাপাশি তিনি রবীন্দ্রভারতীতে নৃত্যকলা বিভাগে অধ্যাপনার কাজ ও করেন। এবং বেশ কিছু ছবিতেও অভিনয় করেও সাফল্য অর্জন করেছেন। মহানায়ক উত্তমকুমারের নাতি গৌরব চ্যাটার্জির সাথে অভিনেত্রী অনিন্দিতার ব্রেকাপের পর বহু দিন থেকে সম্পর্কে রয়েছেন দেবলীনা কুমার।

অসাবধানতাবশত স্টেজে পারফর্ম করতে গিয়ে সকলের সম্মুখে লেহেঙ্গার বাঁধন খুলে আলগা হয়ে খুলেই যাচ্ছিল। কোনোক্রমে এই পরিস্থিতি থেকে মুক্তি পেয়েছেন অভিনেত্রী। দেবলীনা নিজেই সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে একাউন্টে পোস্ট করেছেন। মাধুরী দীক্ষিতের,”আ যা নাচলে” গানের তালে

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

 

View this post on Instagram

 

@madhuridixitnene Mode On! And so a lil show off is Must😋

A post shared by Devlina Kumar (@devlinakumar) on

 পা মেলাতে দেখা গেছে দেবলীনাকে। পরনে হলুদ লেহেঙ্গা চোলি। নাচতে নাচতে হঠাৎই বাঁধন খুলে আলগা হয়ে যায় যদিও খুব স্মার্টলি দেবলীনা নাচের স্টাইলেই সব সামলে নেন। ভাগ্যিস হাল ধরেছিলেন অভিনেত্রী। নাহলে সকলের সামনে লজ্জায় পড়তে হতো তাকে।