BREAKING: হঠাৎ বাজলো সাইরেন, তারপরেই মিসাইল হামলা, বাজলো যুদ্ধের দামামা!

প্রতীক ছবি

গত শুক্রবারেই ঘটে গিয়েছে ঘটনা, ফের সেই ঘটনাকে আবার মনে করালো ইরাক। সাইরেন বাজার সাথে সাথেই মার্কিন দূতাবাসের কাছে এসে পরলো দুটি মিসাইল। গত শুক্রবার মার্কিন হামলায় ইরানের সেনা প্রধান সোলেমানীর মৃত্যু হয়। এবার আবার সেই মিসাইল ইরাকের তরফ থেকে। সোলেমানির মৃত্যুর পর এই মিসাইল হামলা, আর এটা যেও মার্কিন সেনা ও দূতাবাসেদের সতর্ক করা তা স্পষ্ট।

এটা জানা যাচ্ছে গ্রিন জোনে মিসাইল হামলা করে হিওয়েছে ঠিকই কিন্তু যা পড়েছে মার্কিন দূতা বাসের পাশে গিয়েই। শুক্রবার যখন মার্কিন এয়ারস্ট্রাইক করা হয়, আর তার ফলে সোলেমানির মৃত্যু হয়। এখন অনেকেই ভয় পায় যে তাহলে কি পারস্য এলেকায় কি ফের যুদ্ধ বাধতে চলেছে। তার সাথে এখন সবাই ভয় পাচ্ছিল যে এবার কি তেলের দামেও এর প্রভাব পরতে চলেছে। কিন্তু সেইদিক থেকে একটু শান্তি, কারণ ইরানের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে, তেলের দামে কোনও রকম প্রভাব পরবে না।

কিন্তু হ্যা ইরানের তরফ থেকে হুঙ্কার দেওয়া হয়েছে যে এর জন্য ভুগবে আমেরিকার অনেক কয়েকটা শহর, লস এঞ্জেলস, নিউ ইয়র্ক। এবার সবাই মনে করছে কথা মতোই কাজ করেছে ইরাক ইরান দুজনেই। এদিকে ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ উজমা খামেনেয়ী জানিয়েছে, আমেরিকা যে নোংরা কাজ করেছে, তার জন্য তাদের ফল ভুগতে হবে। তাদের হামলার ফলে যে আমাদের সেন প্রধানের রক্ত ঝড়েছে, তার বদলা নেওয়া হবেই। এর জন্য আমেরিকা যেনো হুশিয়ার থাকে, বিশেষ করে এর জন্য ভুগবে আমেরিকার নিউ ইয়র্ক, ও লস এঞ্জেলস।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন