বছরের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিরূদ্ধে জয়ের লক্ষ্যে টিম ইন্ডিয়া, দেখুন সম্ভাব্য একাদশ

ফাইল ছবি

আজ বছরের শুরুতেই কোহিলির টিম জেতার লক্ষ্যেই মাঠে নামতে চলেছে। আজ থেকে শুরু তিনটি টি ২০ সিরিজ, যার প্রথমটা আজকে খেলা হবে গুয়াহাটির বারসাপাড়া স্টেডিয়ামে। জেতার জন্য একেবারে মরিয়া টিম ইন্ডিয়া। এটা টিম ইন্ডিয়ার কাছে পরের ম্যাচ গুলোর জন্য স্টেজ রিহার্সেল। তবে এই শ্রীলঙ্কার বিরূদ্ধে টিম ইন্ডিয়ার পারফরমেন্স দারু। মোট ১৬ টা ম্যাচের মধ্যে ১১ টাই জিতেছে টিম ইন্ডিয়া।

এবার আজকের খেলায় কোন ১১ জনকে দেখা যাবে সেটাই হল প্রশ্ন। বিরাট কোহিলি কোন ১১ জনকে বেছে নিয়েছে তাই দেখার। আজকে মাঠে দেখা যাবে না রোহিত শর্মাকে। তার বদলে শিখর ধাওয়ান ও কে এল রাহুলের ওপেনিং জুটিকে মাঠের মধ্যে দেখতে পারব আমরা, চোট সাড়িয়ে ফিরেছেন ধাওয়ান।

এর পরে আসা যাক মিডিল অর্ডারের ব্যাটস ম্যানসদের কথায়, সেখানে দেখা যাবে কোহিলি, শ্রেয়স আইয়ার ও রিষভ পান্থ। গত ওয়েস্ট ইন্ডিজের ম্যাচে শ্রেয়স আইয়ারের পারফোর্মেন্স দারুণ ছিল, এবার আজকের ম্যাচেও তেমন পারফর্মেন্স দেখার ইচ্ছা প্রত্যেক ভারতবাসীর।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

এবার আসা যাক তার পরের স্টেজে, আজ জাডেজাকে আমরা দেখতে পারি মাঠে, সাথে শিবম দুবেকেও। উইকেটকিপারের কথা নতুন করে বলার কিছু নেই, রিষভ পান্থ থাকবে স্ট্যাম্পের পিছনে। তার পারফর্মেন্স আগের ম্যাচ গুলোতে ভালোই ছিল। এদিকে বোলিং বিভাগে প্রথমেই যার নাম নিতে হবে, সে জসপ্রীত বুমরা। তার চোট সাড়িয়ে মাঠে ফিরেছেন। শার্দুল ঠাকুর, নবদীপ সাইনী থাকবে তার সাথে।

তাহলে সবাইকে একত্র করে দেখা গেলে যে তালিকা পাওয়া যাবে সেটা হল, কে এল রাহুল, বিরাট কোহিলি, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, রিষভ পান্থ, শিবম দুবে, রবীন্দ্র জাডেজা, জসপ্রীত বুমরাহ, শার্দুল ঠাকুর, নবদীপ সাইনি।