আউট করে গলা কেটে দেওয়ার মতো অঙ্গভঙ্গীতে সেলিব্রেশন, বিতর্কে পাক ক্রিকেটার (ভিডিও)

সেলিব্রেশন করাতে কোনও অসুবিধা নেই, কিন্তু সেটা যেনো ভুল ইঙ্গিত প্রকাশ না করে। এবার সেই ভুওটাই করে ফেলল পাকিস্তানের এক বোলার। বিগ ব্যাশ লিগে উইকেট নিয়ে তিনি এই ভুলটাই করে ফেললেন। তার সেলিব্রেশনে গলা কাটার ইঙ্গিত পাওয়া যায়। আর তার কাছে সেটা সাধারণ হলেও আইসিসির কাছে সেটা হিংসাত্মক কার্যকলাপ বলেই মনে হয়েছে।

তাই এবার সেই সেলিব্রেশন নিয়েই উঠেছে প্রশ্ন। তার সেই ভিডিও ইতিমধ্যে ভাইরালও হয়ে গেছে, এবার সবাই তার সেই কার্যকলাপ নিয়ে প্রশ্ন করা শুরু করে দিয়েছে। তার নাম হ্যারিস রাউফ। এই হ্যারিস রাউফ বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টার্সেরঘয়ে খেলছেন, আর তার পারফর্মেন্স এবার দুর্দান্ত, কিন্তু তার এক ছোট্ট ভুলের জন্য সবার নজর এখন তার সেই কুতসিত অঙ্গভঙ্গির ওপরেই।


তার যে পারফর্মেন্স হয়ত জাতীয় দলের জার্সিতে দেখা যাবে তাকে কিছুদিনের মধ্যে। কিন্তু এ কি করে বসলেন? সবার সমালোচনা ও প্রশ্নের মুখে পড়েছে সে। তিনি তার উইকেট নেওয়ার পর আবেগে ভেসে গিয়েই যে এই কাজটা করেছেন তা স্পষ্ট। কিন্তু বিশেষজ্ঞদের মতে, সে একটু বেশী করে ফেলেছে, এর ফলে তাকে এখন প্রশ্নের মুখে পরতে হচ্ছে। সবগুলো উইকেট পাওয়ার পরে সে তার উগ্র সেলিব্রেশন করেছেন ঠিকই কিন্তু শেষের টা এতোটাই চরম পর্যায়ের ছিল, যে সবার নজরে পড়েছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন