ছুটি কাটিয়ে দেশে ফিরলেন লাভ বার্ডস রনবীর-আলিয়া, এয়ারপোর্টে যা হল! দেখুন ভিডিও

রনবীর কাপুর এবং আলিয়া ভাট এখন বলিউডের হিট জুটি। তাদের প্রেম নিয়ে আলোচনার অন্ত নেই। একসাথে একাধিক ছবি শেয়ার করলেও খোলাখুলি তাদের ভালোবাসার কথা প্রকাশ্যে ঘোষণা করেনি এই জুটি। এর আগে রনবীর কাপুরের গালফ্রেন্ডের লিস্টে ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরীনা কাইফ কিন্তু এখন তিনি আলিয়ায় মজেছেন। তারা‌ একসাথে প্রথম আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করছেন।

এর আগেও রনবীর-আলিয়া একসাথে অনেক জায়গায় ছুটি কাটাতে গিয়েছেন, তবে এবার প্রথম আলিয়া নিজেদের ভ্রমণরত ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এবং স্বভাবতই ছবিগুলো ভাইরাল হয়ে গিয়েছে। তাদের এবারের সঙ্গী ছিলেন আয়ান মুখার্জিও। বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীরাই নতুন বছরে নতুন উদ্যমে কাজ শুরু করার আগে মাইন্ড রিফ্রেশ করতে বিদেশে ছুটি কাটাতে যায়।

আলিয়া-রনবীরের এবারের ডেস্টিনেশন ছিল থাইল্যান্ড। নিজেদের বেশ কিছু ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন আলিয়া। একটা ছবিতে তাঁরা তিন জনই আছেন (আলিয়া, রণবীর আর আয়ান)। সঙ্গে ক্যাপশন দিয়েছেন, ‘সবথেকে ভাল ছেলেরা (এবং ভাল মেয়ে)’। আর একটি ছবিতে আলিয়া ফ্লোরাল প্রিন্ট-এর জামা পরে সমুদ্রের ধারে সূর্যের দিকে তাকিয়ে।

 

View this post on Instagram

 

the light is coming ✨2020 ☀️

A post shared by Alia ☀️ (@aliaabhatt) on

 ক্যাপশনে লিখেছেন, ‘আলো আসছে। ২০২০-র আলো’ ।ফিরে আসার সময় এয়ারপোর্টে তাদের দেখে প্যাপারাজি এবং তাদের ভক্তদের ভিড় উপচে পরে। সেই ভিড়ে যাতে আলিয়াকে কোনওরকম সমস্যা না পোহাতে হয়, তাই সব সময় তাঁর পেছষ পেছনই ছিলেন রণবীর। যেখানেই ভিড় বেশি দেখেছেন, আলিয়ারে সাবধানে আগলে রেখেছেন।এরপর তাদের একই গাড়িতে করে বাড়ি ফিরতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

#aliabhatt and #ranbirkapoor back from their #newyear2020 outing in Thailand #airportdiaries #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 

View this post on Instagram

 

best boys (& good girl) 🌞💜

A post shared by Alia ☀️ (@aliaabhatt) on

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন