আপনি কি সিএএ সমর্থন করেন? উত্তরে বিরাট কোহলি কী বললেন, শুনুন

সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে যেভাবে দেশজুড়ে শুধুমাত্র সমালোচনার ঝড় উঠেছে তাতে কিন্তু দেশের বিভিন্ন স্তরের মানুষজন ভিন্ন ভিন্ন মতামত পোষণ করেছেন। এক দিকে অসম থেকে শুরু করে অন্য দিকে উত্তর পূর্বের মেঘালয় ত্রিপুরা, দিল্লি উত্তরপ্রদেশ সর্বত্রই যেন অশান্তির আঁচ গত বছর থেকে প্রশমিত হচ্ছে না।

তবে অসমে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টি ম্যাচের আগেই নাগরিকত্ব সংশোধনী আইন কে আপনি সমর্থন করেন কি না? এমনই প্রশ্ন এল বিরাট কোহলির দিকে। যদিও ছক্কা মারার মতোই উত্তর দিলেন ক্যাপ্টেন কোহলি।

এক কথায় সরাসরি উত্তর এড়িয়ে গেলেন বললে ভুল হয় না কারণ প্রশ্নের জবাবে তিনি জানান এ নিয়ে তিনি কিছু জানেন না তাই কোনও রকম মন্তব্য করবেন না। গত বছর ডিসেম্বর মাসে যেভাবে নাগরিক কত সংশোধনী আইনের বিরুদ্ধে গুয়াহাটি উত্তপ্ত হয়েছিল তাতে কার্ফু জারি হয়েছিল বিভিন্ন জায়গায়, 144 ধারাও জারি করা হয়েছিল এবং পুলিশের গুলিতে চারজনের মৃত্যু হয়েছে।


বেশ কয়েক দিন ধরে ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছিল তাই বর্ষ পড়ার স্টেডিয়ামকে পুরোপুরি নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে আর সেখানেই সাংবাদিক সম্মেলনে কোহলির কাছে এমন প্রশ্ন এসেছিল, প্রশ্নের জবাবে যেমন এড়িয়ে গিয়েছেন তেমনি শহরকে তাঁর নিরাপদ বলেও মনে করেন তিনি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন