ভারতে হামলার ছক কষা নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য ট্রাম্পের, শোরগোল বিশ্ব জুড়ে

আমেরিকাই যে ইরানে হামলাটা করেছে তা স্পষ্ট হয়েছে পেন্টাগন ও হোয়াইট হাউসের টুইটের পর সেখানে তারা স্পষ্ট করেই বলেছে, এই হামলা ট্রাম্পের নির্দেশেই করা হয়েছে। কিন্তু কেনো এই হামলা? এবার এটা নিয়ে মুখ খুলেছে ট্রাম্প।

তিনি বলেছেন, এই সুলেমানির মানুষ মারার পেশা ছিল। এই সুলেমানি দিল্লিতেও হামলার ছক কষেছিল। সুলেমানি হল বিশ্বের এক নম্বর সন্ত্রাসবাদী, এখন বিশ্ব সুলেমানি সন্ত্রাসের থেকে মুক্ত। তার হাত থেকে পৃথীবিকে বাঁচানোর জন্য এই কাজ করা হয়েছে। তার পরে তিনি আরও বলেন, সুলেমানি আমেরিকার ওপরে হামলা তো করেইছিল, আমেরিকার দুতাবাসের ওপরে তার কথা মতোই হামলা করে, তারপরে ভারত, লন্ডন এইসব জায়গাতে হামলার ছক কষছিল।

এই ইরানের ওপরে গত শুক্রবার হামলা চালায় আমেরিকা, রকেট হামলার মাধ্যমে সুলেমানিকে মারা হয়। বাগদাদ বিমান বন্দরের কাছেই হামলা করা হয়। তার সাথে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। ট্রাম্প যেমটা বলেছিল এবার কাজটাও সে তাই করল। মার্কিন দূতাবাসের ওপরে বাগদাদে হামলা চালানো হয়, তার ফলে অনেক কয়েকজন মারা যায় ও আহতও হয়। এর পরে ট্রাম্প বলেছিল এটা ইরানের মদতেই হয়েছে, আর এর জন্য তাদের সবাইকে ফল ভোগ করতে হবে। আর যেমন কথা তেমন কাজ।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন