ভারত-পাক সিরিজ নিয়ে সৌরভকে উদ্দেশ্য করে এই কথাই বললেন পাক প্রাক্তন অধিনায়ক

ছবিঃ সংগৃহীত

এবার পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লাতিফ বললেন, আমার বিশ্বাস সৌরভ একমাত্র পারে, ভারত পাকিস্তানের সিরিজ ফেরাতে। কারণ তিনি যখন অধিনায়ক ছিলেন তখন তার কথার ওপরে নির্ভর করেই আবার ভারত পাক সিরিজ শুরু হয়েছিল। এবার তো তিনি একেবারে বিসিসি আই এর প্রেসিডেন্ট পদে। তাই আমার বিশ্বাস যে, সৌরভই পারে আবার ভারত পাক সিরিজ ফেরাতে।

লতিফ আরও বলেন, সৌরভ যে ৪ দেশের টুর্নামেন্টের কথা ভাবছে তা একেবারেই ফ্লপ হবে। কিন্তু সাথে তিনি বলেন এই সৌরভের দ্বারাই সম্ভব ভারত ও পাকিস্তানের সিরিজ ফেরাতে। তার দ্বারাই সম্ভব এই তিক্ততা ফেরানোর।

আমি বিসিসি আইএর কাছে আবেদন জানিয়েছি, আশা করি এই ব্যাপার নিয়ে সৌরভ ভাববেন। কারণ ২০০৪ সালে বিসিসি আই রাজি ছিল না পাকিস্তানের সাথে ভারতের সিরিজের জন্য, কিন্তু সেখানে সৌরভ ছিল বলেই সম্ভব হুয়েছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

এবারতিনি অধিনায়কের পর বিসিসি আই এর, মসনদে বসেছেন। তাই আমার বিশ্বাস এটা সৌরভ ছাড়া আর কারো সম্ভব না, এই ভারত পাক সিরিজ ফেরানোর ক্ষেত্রে। শেষে তিনি যে কথাটা বলেন, সেটা দুদেশের জন্যই ভালো।

তিনি বলেন, যতক্ষণ না দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ চুটিয়ে শুরু হবে, ততক্ষণ পর্যন্ত দুদেশের সম্পর্ক উন্নত হবে না। তারজন্যই এটা আমার বিসিসি আই এর কাছে আবেদন যাতে তারা দুইদেশের মধ্যে সিরিজ শুরু করার পরিকল্পনা নেয়।