রাজ্যের বিভিন্ন জায়গায় তিন দিন বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা

এবার রাজ্যের বিভিন্ন জায়গায় পর পর আরও কয়েকদিন ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে। এই নাগরিকত্ব আইনের প্রতিবাদে রাজ্যের অনেক জায়গাতেই ইন্টারনেট পরিষেবা বন্ধ করা হয়েছিল, এবার বারাসাত ও বসিরহাটে এই পরিষেবা শনিবার পর্যন্ত বন্ধ করার নির্দেশ দিয়েছে, আর এটা আজ শনিবার পর্যন্তই বন্ধ থাকবে কিনা তাও স্পষ্ট না।

কারণ যতক্ষণ না পর্যন্ত সরকারী অনুমতি পাওয়া যাচ্ছে ততদিন পর্যন্ত সেখানে ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে। রাজ্যের পরিস্থিতি ঠিক করতে এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে উত্তর ২৪ পরগণার জেলার বিভিন্ন জায়গায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করা হয়েছে। আর এটা যে প্রশাসনের সিদ্ধান্তও তা কিন্তু স্পষ্ট।

সেই ঝামেলার পরে ইন্টারনেট পরিষেবা খুলে দেওয়া হয়েছিল কিন্তু আবার কিছু জায়গায় মঙ্গলবার থেকে আবার পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। বলা হয়েছিল একদিনের জন্য বন্ধ করা হচ্ছে কিন্তু তা বেড়ে ৩ -৪ দিন হয়ে গেলো। এর ফলে সেখানকার মানুষ এখন অনেকটাই ঝামেলার মধ্যে পড়েছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

সব জায়গার কাজ কর্ম বন্ধ হয়ে পরে আছে। অফিস, ব্যাঙ্কের কাজ বন্ধ হয়ে পরে আছে। সব গ্রাহকদের এস এম এসের মাধ্যমে টেলিকম সংস্থা জানিয়ে দিয়ে ছে এই ব্যাপারে। সাথে জানিয়েছে তারা এই কাজ সরকারের নির্দেশেই করেছে। এবার কবে থেকে আবার ইন্টারনেট পরিষেবা খোলা হয় সেটাই দেখার।