হার্দিক পান্ডিয়ার পর কী এবার ঋষভ পন্থ? বান্ধবীর সাথে তোলা ঋষভের রোমান্টিক ছবি ভাইরাল

হার্দিক পান্ডিয়ার পর কী এবার ঋষভ পন্থ

হার্দিক পান্ডিয়ার সঙ্গে সাইবেরিয়ান বান্ধবী নাতাশার বাগদান সম্পন্ন হওয়ার রেশ কাটতে না কাটতেই নিজের টুইট্যার অ্যাকাউন্টে বান্ধবী ঈশা নেগির সাথে ছবি পোস্ট করে শিরোনামে এসেছেন ঋষভ। নেটিজেনরা বলছেন তবে কি সতীর্থ খেলোয়াড়কেই ফলো করবেন পন্থ?

গতবছর ব্যাট হাতে কিংবা উইকেটের পেছনে দাঁড়িয়ে খুব একটা সুবিধা করতে পারেননি পন্থ। তার ব্যর্থতার জন্য সমালোচিতও হয়েছেন। ধোনির ভক্তরা তাঁর কড়া সমালোচনা করে বলেছেন যে তিনি কখনোই মহেন্দ্র সিং ধোনির যোগ্য উত্তরসূরি হতে পারবেন না। তবে এইসব তীক্ত অভিজ্ঞতা ভুলে তিনি বেশ ফুরফুরে মেজাজেই আছেন। অন্ততঃ তার ইন্সটাগ্রাম প্রোফাইল তো সেই ইঙ্গিতই দিচ্ছে। বান্ধবী ঈশার সঙ্গে কিউট একটি ছবি পোস্ট করে লিখেছেন, “তুমি সঙ্গে থাকলে নিজেকে আরও বেশি ভাল লাগে।” কমলা-নীল জ্যাকেট, হাতে গ্লাভস আর চোখে সানগ্লাস পরে তুষারাবৃত পাহাড়ে বান্ধবী ইশা নেগীর কাঁধে হাত রেখে তার দিকে তাকিয়ে তুলেছেন ছবিটি।

তবে ইশাও বাদ যাননি। নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে বেশ রোম্যান্টিক মুডেই দেখা যাচ্ছে দু’জনকে। ক্যাপশনে ইশা লিখেছেন, “পাঁচ বছর ধরে এভাবেই একসঙ্গে আছি এবং আগামী দিনগুলিতেও এভাবেই থাকবো। অনেক ভালবাসি তোমায়।” ২০১৯-এর জানুয়ারিতে প্রথম নিজেদের ভালোবাসার কথা প্রকাশ্যে ঘোষণা করেন ঋষভ।

গত বছর জানুয়ারিতে প্রথম ভক্তদের সঙ্গে ইশার আলাপ করিয়ে দিয়েছিলেন ঋষভ। ঈশার সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “তোমাকে সবসময় খুশি করতে চাই কারণ আমার খুশি হওয়ার কারণ তুমি।” ইশাও অকপটে স্বীকার করেছিলেন যে ঋষভই তাঁর ভালোবাসার মানুষ, তাঁর সবচেয়ে প্রিয় বন্ধু। চলতি বছরের শুরুতেই তাদের প্রেমঘন ছবি পোস্ট করে ফের ভাইরাল তাঁরা। এখন দেখা যাক কবে তাদের চার হাত এক হয়।

 

View this post on Instagram

 

I like me better when I’m with you 🧡🤷🏻‍♂

A post shared by Rishabh Pant (@rishabpant) on

 

View this post on Instagram

 

I just want to make you happy because you are the reason I am so happy ❤️

A post shared by Rishabh Pant (@rishabpant) on

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন