নতুন বছরে বড়পর্দায় ফিরছেন অভিষেক, শেযার করলেন নিজের প্রথম ছবির পোস্টার

নতুন বছরের শুরুতেই নিজের নতুন ছবির পোস্টার শেয়ার করলেন অভিষেক বচ্চন। দুবছর আগে ‘মনমর্জিয়াঁ’ ছবিতে তাকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল। তারপর থেকে কোন সিনেমায় তাকে দেখা যায় নি। গত বছর তার কোনো ছবিই মুক্তি পায়নি। তবে ২০২০ শুরুতেই তাঁর আপ কামিং ছবি ‘দ্য বিগ বুল’-এর পোস্টার এবং ফার্স্ট লুক মুক্তি পেয়েছে। তার ফ্যানদের গুড নিউজ দিলেন অভিষেক বচ্চন নিজেই।

পোস্টারটি পোস্ট করে জুনিয়র বচ্চন ক্যাপশনে লিখেছেন, “দ্য বিগ বুল। যে ভারতকে স্বপ্ন বিক্রি করে।” প্রকাশিত পোস্টারে অভিষেকের মুখ অস্পষ্ট। অভিষেকের আবছা ছবি দেখা যাচ্ছে পোস্টারে। অদ্ভুত সাজে দেখা যাচ্ছে তাকে। চোখে রয়েছে রকমারি চশমা। প্লেয়ারদের মতো ঠোঁটের ওপর গোঁফ, সৌন্দর্য যেন আরো বাড়িয়ে তুলেছে। ঠোঁটের উপর একখানা আঙুল। হাতে দুখানা ধাতুর তৈরি আংটি। ‘দ্য বিগ বুল’ সিনেমার বিষয়বস্তু ভারতের অন্যতম বড় সিকিউরিটি ঘোটালা।

বছরের শুরুতে মুক্তি পেল অভিষেকের ‘দ্য বিগ বুল’ ছবির পোস্টার । সেই অনুযায়ী আন্দাজ করে বলা যেতেই পারে এবছরটি অভিষেকের মন্দ কাটবে না। এমনটা আন্দাজ করা যেতেই পারে। জানা যায় ২০২০ তেই রিলিজ করার কথা ছিল এই ছবিটির। পাশাপাশি এবছর অভিষেকের আরও কয়েকটি ছবিতে অভিনয় করবার কথা রয়েছে ।

অনুরাগ বাসু পরিচালিত একটি ক্রাইম থ্রিলারে অভিনয় করার কথা শোনা যাচ্ছে। ছবিতে অভিষেকের কোন এক্টার হিসেবে আদিত্য রয় কাপুর, সনায়া মালহোত্রা ও ফতিমা সানা শেখ কে অভিনয় করতে দেখা যাবে বলে জানা গেছে।

সুজয় ঘোষের পরিচালিত ‘কাহানি’ ছবির সিক্যুয়ালে ও তার অভিনয় করার সম্ভাবনা রয়েছে। খবর অনুযায়ী বব বিশ্বাসের চরিত্রটি তে তাকে কাস্ট করা হবে। ছবিটি প্রডিউসার সম্ভবত বলিউড কিং খান‌। এছাড়া রয়েছে একটি ক্রাইম থ্রিলার। এই ছবিটি অনুরাগ বসুর পরিচালনা করার কথা। ছবিতে অভিষেকের পাশাপাশি আদিত্য রয় কাপুর, ফতিমা সানা শেখ ও সনায়া মালহোত্রাকে দেখা যাবে বলে খবর।

তাছাড়া আরো একটি ছবিতে তাকে স্ত্রী ঐশ্বরিয়ার সাথে অভিনয় করতে দেখা যেতে পারে। স্টক মার্কেট জালিয়াতির ঘটনায় জড়িত ছিলেন হর্ষদ মেহেতার (১৯৯২ সালে) তাকে কেন্দ্র করেই ছবিটি ডিরেক্ট করেছেন কুকি গুলাটি। ছবিটি প্রডিউস করছেন অজয় দেবগন ও আনন্দ পণ্ডিত। তবে ছবিটি কবে মুক্তি পাবে তা নিয়ে এখনো জানা যায়নি। এই ছবিটিতে প্রধান চরিত্রে কাস্ট করার কথা রয়েছে জুনিয়র বচ্চনকে। অন্যদিকে মণিরত্নম পরিচালিত ‘পোন্নিইয়ান সেলভান’ ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। স্ত্রীয়ের ছবির পোস্টারও নিজের ট্যুইটার অ্যাকাউন্টে পোস্ট করে খুশির বার্তা ছড়িয়ে দেন অভিষেক।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন